Advertisement
০৫ মে ২০২৪
Grammys 2024

কনের বেশেই গ্র্যামি পুরস্কার নিলেন টেলর সুইফ্‌ট, তবে কি সিলমোহর পড়ল বিয়ের খবরে?

এ বছর লস অ্যাঞ্জেলেসের পিকক থিয়েটারে বসেছিল গ্র্যামি অনুষ্ঠানের আসর। আর সেখানেই সকলকে অবাক করে একেবারে ছকভাঙা পোশাকে পুরস্কার নিতে মঞ্চে উঠলেন টেলর।

কনের বেশেই ইতিহাস গড়লেন টেলর সুইফ্‌ট।

কনের বেশেই ইতিহাস গড়লেন টেলর সুইফ্‌ট। ছবি: এএফপি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৪২
Share: Save:

গ্র্যামির মঞ্চে কনের সাজে হাজির সঙ্গীতশিল্পী টেলর সুইফ্‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌ট। বছরের সেরা অ্যালবামের শিরোপা পেল টেলর সুইফ্‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌টের ‘মিডনাইট্স’। আর সেই পুরস্কার নিতেই একেবারে বিয়ের পোশাকে হাজির পপ তারকা। এই নিয়ে চার বার সেরা অ্যালবামের জন্য পুরস্কৃত হলেন টেলর, গ্র্যামির ইতিহাসে এমনটা আগে কখনও হয়নি।

এ বছর লস অ্যাঞ্জেলেসের পিকক থিয়েটারে বসেছিল গ্র্যামি অনুষ্ঠানের আসর। আর সেখানেই সকলকে অবাক করে একেবারে ছকভাঙা পোশাকে পুরস্কার নিতে মঞ্চে উঠলেন টেলর। সাধারণত ক্রিস্টান মতে বিয়ে হলে কনে সাদা গাউন পরেন। তবে সাদা গাউনকে বিয়ের পোশাকের তকমা দিতে চাননি গায়িকা। সাদা ‘স্ট্র্যাপলেস’, ‘হাই স্লিট’ গাউন, হাতে কালো গ্লাভস, গলায় চোকার আর হিরের একাধিক নেকলেস আর কানে স্টেটমেন্ট দুল পরেই তারকাদের ভিড়ে সকলের নজর কাড়লেন টেলর।

এই বিশেষ দিনে প্রেমিক ট্র্যাভিস কেলসিকে পাশে পেলেন না টেলর। সপ্তাহান্তে সুপার বোওল খেলার জন্য প্রস্তুতি নিতে ব্যস্ত ট্র্যাভিস। ইতিমধ্যেই হলিউড মহলে খবর ছড়িয়েছে যে, চুপিসারে আংটিবদল সেরে ফেলেছেন টেলর ও ট্র্যাভিস। যদিও এই নিয়ে কেউই মুখে খোলেননি। তবে গ্র্যামির মঞ্চে কনের পোশাকে টেলরকে দেখে অনুরাগীদের কেউ কেউ প্রশ্ন করছেন, তবে কি শীঘ্রই বিয়ে করতে চলেছেন পপ তারকা? গ্র্যামিতে কনের সাজে টেলরের উপস্থিতি কি তা হলে সেই দিকেই ইঙ্গিত দিচ্ছে? এই প্রশ্নও রেখেছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Grammy Awards Taylor Swift
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE