Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Raghav-Parineeti Wedding

পরিণীতিকে কনেসাজে কেমন দেখাবে? জল্পনার মাঝেই দেখুন নায়িকার ৩ সেরা সাজ

বিয়েতে কি প্যাস্টেল কিংবা আইভরি রঙেই সাজবেন পরিণীতি চোপড়া? না কি তাঁর পরনে থাকবে উজ্জ্বল রঙের লেহঙ্গা? তা নিয়ে বলিপাড়ায় চর্চা তুঙ্গে। তার মধ্যেই দেখে নিন কোন ৩ ধরনের সাবেক সাজ নজর কেড়েছেন অভিনেত্রী।

বিয়ের আগেই কনের সাজে পরিণীতি।

বিয়ের আগেই কনের সাজে পরিণীতি। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১১:১২
Share: Save:

উদয়পুর জুড়ে সাজ সাজ রব। বিমানবন্দর থেকে শুরু হয়েছে আয়োজন। রবিবার পিচোলা হ্রদের ধারে বসতে চলেছে রাঘব চড্ডা-পরিণীতি চোপড়ার বিয়ের আসর। ইতিমধ্যেই হয়ে গিয়েছে মেহন্দি-সঙ্গীতের অনুষ্ঠান। আংটি বদলের অনুষ্ঠানে আইভরি রঙের পোশাকে সেজেছিলেন রাঘব-পরিণীতি। বিয়েতেও কি প্যাস্টেল কিংবা আইভরি রঙেই সাজবেন নায়িকা? না কি তাঁর পরনে থাকবে উজ্জ্বল রঙের লেহঙ্গা? তা নিয়ে বলিপাড়ায় চর্চা তুঙ্গে। দেখে নিন কোন ৩ সাবেকি সাজে নজর কেড়েছেন অভিনেত্রী।

লাজে নয়, সাজে রাঙা পরিণীতি

পরনে উজ্জ্বল লাল রঙের ট্রাউজ়ার্স আর ক্রপ টপ তার উপরে জমকালো কাজ করা জ্যাকেট। ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে নায়িকার এই সাজপোশাক ছিল বেশ নজরকাড়া। লাল পোশাকের সঙ্গে সবুজ কুন্দনের জমকালো নেকলেস পরেছেন তিনি। কখনওই খুব বেশি চড়া সাজ পছন্দ নয় নায়িকার। মেকআপ হালকা হলেও ছিল বেশ জেল্লাদার।

কালোতে মোহময়ী পরিণীতি

সাধারণ শাড়ি পরেও নজর কাড়তে পারেন নায়িকা। কালো শিফনের শাড়িতে সরু জরির পাড়, সঙ্গে বোটনেক ফুল হাতা ব্লাউজ়। ব্লাউজ়ের হাতায় গোটাপাত্তির নকশা করা। খোলা চুল, গলায় চোকার আর স্মোকি আই লুকে নায়িকার মোহময়ী সাজ অনুরাগীদের বুকে ব্যথার কারণ হতেই পারে।

সোনালি রঙেই লাস্যময়ী পরিণীতি

একটি ফোটোশুটে সোনালি লেহঙ্গায় ক্যামেরাবন্দি হয়েছিলেন নায়িকা। তাঁর লেহঙ্গা জুড়ে পাথরের নকশা করা। গলায় ভারী চোকার, কানে ঝুমকো, মাথায় টিকলি, হাতে চুড়ি— বিয়ের আগেই যেন কনের বেশে সেজেছেন নায়িকা। খুব বেশি জমকালো মেকআপ নয়, সব সময়েই নায়িকা নজর কেড়েছেন হালকা মেকআপে। কনের সাজে ছোট টিপ পরে নায়িকাকে কিন্তু দারুণ মানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE