Advertisement
০৩ মে ২০২৪
Beach Fashion

কেউ বিকিনি, কেউ মিনি স্কার্ট, সমুদ্রসৈকতে ‘বেশরম’ বেশে টলি-নায়িকারা

সামনেই বিদেশের সমুদ্রসৈকতে ঘুরতে যাওয়ার পরিকল্পনা আছে? কী ভাবে সাজপোশাক করলে ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা বাড়বে ভাবছেন। মুশকিল আসান করতে পারেন টলি অভিনেত্রীরা।

(বাঁ দিকে) শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মনামী ঘোষ (ডান দিকে)।

(বাঁ দিকে) শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মনামী ঘোষ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১৩:৩৭
Share: Save:

কোথাও ছুটি কাটানোর পরিকল্পনা শুরু করলেই সবার আগে মাথায় আসে ব্যাগ গোছানোর কথা। পাহাড়-সমুদ্র-জঙ্গল যেখানেই ঘুরতে যাওয়া হোক না কেন, প্রকৃতির স্বাদ উপভোগ করার পাশাপাশি ভাল ছবি তোলাও তো জরুরি। ইনস্টাগ্রাম, ফেসবুকে ভাল ভাল ছবি পোস্টই যদি না হয়, তা হলে ঘুরতে গিয়ে কী লাভ— এমন ধারণা ইদানীং অনেকেরই আছে। সে ক্ষেত্রে পোশাক বাছাই কিন্তু খুব জরুরি। সামনেই বিদেশের সমুদ্রসৈকতে ঘুরতে যাওয়ার পরিকল্পনা আছে? কী ভাবে সাজপোশাক করলে ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা বাড়বে ভাবছেন? আপনার মুশকিল আসান করতে পারেন টলি অভিনেত্রীরা।

সম্প্রতি ছুটি কাটাতে তাইল্যান্ডে গিয়েছেন অভিনেত্রী মনামী ঘোষ। সেখান থেকেই একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মনামী, যা দেখে ঘুম উড়েছে অনেকের। ইনস্টাগ্রামে তাঁর সদ্য শেয়ার করা ছবিগুলি যেন উষ্ণতার ওভারডোজ। একটি ছবিতে মনামীর পরনে ছিল নীল রঙের বিকিনি। অনেকেই আছেন, যাঁরা বিকিনি পরতে ততটাও স্বাচ্ছন্দ নন। সে ক্ষেত্রে মনামীর মতো ক্রুশের শ্রাগ রাখতে পারেন নিজের ব্যাগপ্যাকে। উঁচু করে বান, হাতে ব্রেসলেট, পায়ে অ্যাঙ্কলেট—মনামীর ছিমছাম সাজ পুরুষহৃদয় ব্যথা দেওয়ার জন্য যথেষ্ট।

কয়েক দিন আগেই ‘বিশেষ বন্ধুর’ সঙ্গে তাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। কখনও বিকিনি, কখনও মিনি স্কার্ট— শ্রীময়ীর সাজে ছিল রঙের বাহার। সমুদ্রসৈকতে উজ্জ্বল রঙের পোশাক পরলে দেখতে বেশ লাগে। এ ক্ষেত্রে নিয়ন রং রাখতে পারেন পছন্দের তালিকায়। ইনস্টাগ্রামে তাইল্যান্ডে ঘুরতে যাওয়ার যে ছবিগুলি ভাগ করে নিয়েছেন শ্রীময়ী, সেখানে দেখা যাচ্ছে নিয়ন সবুজ রঙের মিনি স্কার্ট আর টপ পরেছেন অভিনেত্রী। মাথায় টুপি, হাতে একাধিক রঙিন ব্রেসলেট। সমুদ্রের সামনে শ্রীময়ীর এই সাজ নজর কেড়েছে অনুরাগীদের।

স্বামী রাজ চক্রবর্তী ও ছেলে ইউভানকে নিয়ে বালিতে ‘বেবিমুন’ সারতে গিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সদ্য অনুরাগীদের সঙ্গে দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নিয়েছেন নায়িকা। তার পরেই ছুটি কাটাতে বিদেশে পাড়ি দেন। বিদেশে রঙিন মেজাজে ক্যামেরাবন্দি হয়েছেন শুভশ্রী। একটি ছবিতে শুভশ্রীর পরনে ছিল ডিপ নেক নুডলস্ট্র্যাপ ড্রেস। মেরুন প্রিন্টেড ড্রেস, লাল লিপস্টিক, কানে ঝোলা দুল আর রোদচশমা, শুভশ্রীর মুখ-চোখে যেন মাতৃত্বের জেল্লা। ঘুরতে গেলে এ রকম ড্রেস আপনিও রাখতে পারেন সঙ্গে, এর সঙ্গে একটা জ্যাকেটও পরে ফেলতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Monami Ghosh Subhashree Ganguly Sreemoyee Chattoraj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE