Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Uorfi Javed

উন্মুক্ত বক্ষভাঁজে জড়ানো শুধুই সাপ! সাপুড়ে উরফির নয়া অবতার দেখে কী বললেন অনুরাগীরা?

ফ্যাশনের বিষয়ে বরাবরই খোলামেলা উরফি। কে কী ভাবলেন বা কে কী বললেন, সে সবের তোয়াক্কা করেন না কোনও কালে। এ বারও তার অন্যথা হয়নি।

ফ্যাশনের বিষয়ে বরাবরই খোলামেলা উরফি।

ফ্যাশনের বিষয়ে বরাবরই খোলামেলা উরফি। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৮:৪৩
Share: Save:

অভিনয় জগতে খুব বেশি দিন না হলেও বিনোদন জগতে নিজের নাম উজ্জ্বল করার দায়িত্ব একার কাঁধেই নিয়ে ফেলেছেন উরফি জাভেদ। তবে উরফির বিনোদনের মাধ্যম, তাঁর শরীর এবং পোশাক ভাবনা। কখনও শরীরে সাইকেলের চেন জড়িয়ে, কখনও আলো ঝুলিয়ে, আবার কখনও উন্মুক্ত বক্ষে শুধু তারা ঝুলিয়ে নেটপাড়ায় শোরগোল ফেলে দেন নিত্যদিন। সেই ভিডিয়ো পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে যায়। কেউ বলেন, এ সবই নাকি তাঁর প্রচারের আলোয় থাকার প্রচেষ্টা।

সম্প্রতি তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। এ বারের সাজ বড়ই বিচিত্র। উন্মুক্ত বক্ষে জড়িয়ে রয়েছে সাপ। দু’টি স্তনের উপর কুণ্ডলী পাকানো তার দেহ। নাভির চারপাশ দিয়ে শরীরে সর্পিল ভাঁজে জড়িয়ে রয়েছে সে। তবে চিন্তার কোনও কারণ নেই, সেই সাপ জ্যান্ত নয়। তার গায়ে আবার লাল, সবুজ বিভিন্ন রঙের মণিমুক্তখচিত। নিম্নাঙ্গে সবুজ কুচি দেওয়া লম্বা ঝুলের এক ফালি কাপড় জড়ানো। এক ঝলক দেখে যেন মনে হয় সবুজ গালিচা। সেই পোশাকেই সদর্পে এগিয়ে এলেন উরফি।

এমন পোশাক দেখে স্বভাবতই নিন্দকদের প্রশ্নবানের মুখে পড়েছেন সাহসী উরফি। এক জন লিখেছেন, “কখনও তো গোটা পোশাকেও সামনে আসতে পারেন।” অন্য আর এক জনের বক্তব্য, “সাবধান! ওই সাপটা যেন শরীরের কোনও গর্তে না ঢুকে যায়।”

ফ্যাশনের বিষয়ে বরাবরই খোলামেলা উরফি। কে কী ভাবলেন বা কে কী বললেন, সে সবের তোয়াক্কা করেন না কোনও কালে। এ বারও তার অন্যথা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE