Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Uorfi Javed

খোলা বুকে ঝুলছে ‘হৃদয়’, স্কার্ট নামিয়ে আরও খোলামেলা উরফি! ফের বিতর্কে অভিনেত্রী

উরফির একটি ভিডিয়ো বেশ চর্চা চলছে। উরফির পরনে এ বার পোশাক থেকেও যেন নেই! কেমন ছিল সেই সাজ?

Uorfi Javed picture

ডেনিমের স্কার্ট পরে ফের চর্চায় অভিনেত্রী। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৬
Share: Save:

ফ্যাশন দুনিয়ায় হালে যে নাম বরাবরই চর্চায় রয়েছে, তা হল উরফি জাভেদ। কখনও সাইকেলের চেন, কখনও আলো, কখনও সেফটি পিন, তো কখনও লাড্ডু দিয়ে লজ্জা ঢেকেছেন উরফি। রোজের ব্যবহারের এই তুচ্ছ জিনিসগুলি দিয়েও যে পোশাক তৈরি করা যায়, উরফিই দেখিয়েছেন সেই পথ। কখনও আবার পোশাক ছাড়াই ক্যামেরবন্দি হয়ে শোরগোল ফেলেছেন নেটপাড়ায়। তাঁর সাহসী ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ভাইরাল হয়ে যায় সেগুলি! কেউ বলেন উরফি দারুণ শৌখিনী, কেউ আবার বলেন সবই প্রচারের আলোয় থাকার প্রচেষ্টা! কোন দিকের পাল্লা ভারী, সে তর্কে না হয় না-ই যাওয়া হল।

সম্প্রতি উরফির একটি ভিডিয়ো বেশ চর্চিত হচ্ছে। উরফি পরনে এ বার পোশাক থেকেও যেন নেই! ডেনিমের স্কার্ট পরেছেন অভিনেত্রী। তবে উপরিভাগে পোশাক নেই বললেই চলে। উন্মুক্ত বক্ষযুগল, স্তনবৃন্ত দু’টি মাটির তৈরি সূর্য ও হৃদয় দিয়ে ঢাকা। উরফি জানিয়েছেন এই ব্রালেট নাকি তিনি নিজেই তৈরি করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, স্কার্টের চেনটুকুও খুলে সামনে এগিয়ে আসছেন তিনি। উরফির এই উষ্ণ ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর ফের সমাজমাধ্যমে শুরু হয়েছে কটাক্ষের ঝড়। কেউ লিখেছেন, ‘‘এ বারেরটা একটু বেশিই হয়ে গিয়েছে। এতটা খোলামেলা না হলেও পারতেন।’’ কেউ আবার লিখেছেন, ‘‘এতই যখন শখ তখন তো পর্ন ছবিতে কাজ করলেই পারেন।’’

নিন্দকদের কখনওই পাত্তা দেননি উরফি। তার মর্জি মতো পোশাক পরবেন তিনি, এ কথা বার বার জানিয়েছেন তিনি। এ বারেও বোধ হয় নিন্দার ক‌থা কানে তুলবেন না অভিনেত্রী! উরফি চলবেন নিজের খেয়ালেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Urfi Javed Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE