Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Urfi Javed

Urfi Javed: সেফটি পিন দিয়ে আটকানো পোশাক, কালোতেই আলো ছড়ালেন উরফি জাভেদ

সম্প্রতি একটি ভিডিয়োতে উরফিকে দেখা গেল কালো পোশাকে। পোশাকটির সম্মুখভাগ ছিল উন্মুক্ত।

উরফির নয়া অবতার!

উরফির নয়া অবতার! ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১৪:৫৪
Share: Save:

ফ্যাশনেও আছেন, বিতর্কেও আছেন। বিচিত্র সব পোশাক পরে মডেল ও অভিনেত্রী উরফি জাভেদ মাঝেমধ্যেই চলে আসেন খবরের শিরোনামে। কখনও তাঁকে পরতে দেখা গিয়েছে ব্লেড দিয়ে তৈরি পোশাক। কখনও আবার কাচ কিংবা ছবি দিয়ে তৈরি পোশাক পরে ভক্তদের মনে ঝড় তুলেছেন তিনি। এ বার ফের নতুন অবতারে দেখা গেল তাঁকে।

সাম্প্রতিক এক ভিডিয়োতে উরফিকে দেখা গেল কালো একটি পোশাকে। হাত ঢাকা পোশাকটির সম্মুখভাগ ছিল উন্মুক্ত। দু’পাশ থেকে পোশাকটি টেনে বক্ষভাঁজ ঢেকে রাখতে ব্যবহার করা হয় বেশ কয়েকটি সেফটি পিন। পোশাকটিতে ঢাকা ছিল এক পা, অপর পা ছিল উন্মুক্ত।

ভিডিয়োটি প্রকাশ করা হয়েছে ইনস্ট্যান্ট বলিউড নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটি। ইতিমধ্যেই প্রায় ২৪ লক্ষ মানুষ দেখেছেন সেই ভিডিয়ো। ইনস্টাগ্রামে উরফির অনুরাগীর সংখ্যা ৩২ লক্ষেরও বেশি। ভিডিয়োটি পছন্দ করেছেন ৮৪ হাজারেরও বেশি নেটাগরিক। তবে ভক্তদের মনে ঝড় তুললেও, তাঁর এই পোশাক নিয়ে কটূক্তি করতে ছাড়েনি নেটাগরিকদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE