Advertisement
০২ মে ২০২৪
Cannes Film Festival

গলায় জোড়া কুমির জড়িয়ে কানে উর্বশী! ‘এ বার পন্থ তা হলে রেহাই পেলেন’! ভেসে এল কটাক্ষ

কানের লাল গালিচায় অফ-শোল্ডার গাউনের সঙ্গে গলায় কুমির জড়িয়ে হাজির উর্বশী। দুটি সুবিশাল কুমির নায়িকার গলা জড়িয়ে রয়েছে। কানেও দেখা গেল কুমিরের দুল! কেন এই সাজ?

Urvashi Rautela

গোলাপি বল গাউনে ডিজ়নি প্রিন্সেসের অবতারে ক্যামেরাবন্দি হয়েছিলেন উর্বশী। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ফ্রান্স শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১৫:১২
Share: Save:

ঋষভ পন্থকে ঘিরে হামেশাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন উর্বশী রাউতেলা। তবে এ বার পন্থ নন, কুমিরের জন্য ভাইরাল এই বলিউড অভিনেত্রী। সৌজন্যে ‘সনম রে’ নায়িকার কান চলচ্চিত্র উৎসব ২০২৩-এর লাল গালিচায় প্রথম ঝলক। গোলাপি বল গাউনে ডিজ়নি প্রিন্সেসের অবতারে ক্যামেরাবন্দি হয়েছিলেন উর্বশী, কিন্তু তাঁর গলায় চোখ যেতেই চক্ষু চড়কগাছ পাপারাৎজ়ির! গলায় ওটা কী?

অফ-শোল্ডার গাউনের সঙ্গে গলায় কুমির জড়িয়ে হাজির উর্বশী। দু’টি সুবিশাল কুমির নায়িকার গলা জড়িয়ে রয়েছে। কানেও দেখা গেল কুমিরের দুল!

উর্বশীর এই সাজ দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। উর্বশীকে নিয়ে রীতিমতো ট্রোল করছেন নেটিজ়েনরা। এক জন লেখেন, ‘‘যদি গলার ওই কুমিরগুলি বেঁচে ওঠে তা হলে তো ফোটোশ্যুট ভুলে পালাতে হবে।’’ অপর এক জন পন্থ প্রসঙ্গ টেনে লেখেন, ‘‘শেষে কিনা কুমির গলায়! যাক অন্তত পন্থের ভূতটা যেন মাথা থেকে নামে’’।

ট্রোলিংয়ের কড়া জবাব বরাবর দিয়ে থাকেন উর্বশী। এ বারেও তার অন্যথা হয়নি। সংবাদমাধ্যমের উদ্দেশে উর্বশী লিখেছেন, ‘‘এই হারটির সঙ্গে তাঁর অনেক ভাবাবেগ জড়িয়ে রয়েছে।’’ এই লেখার সঙ্গে অভিনেত্রী জোড় হাতের ইমোজিও ভাগ করেছেন।

চলতি বছর কানের মঞ্চে লঞ্চ হবে পারভিন বাবি-র বায়োপিকের ফোটোকল। সেই সূত্রেই কানে পদার্পণ। পারভিন বাবির জীবনীচিত্রে নামভূমিকায় অভিনয় করছেন উর্বশী।

উর্বশীকে শেষ পর্দায় দেখা গিয়েছিল অখিল আক্কিনেনির ছবি ‘এজেন্ট’-এ। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। আগামী দিনে রণদীপ হুডার সঙ্গে ইন্সপেক্টর অবিনাশ’-এ দেখা যাবে অভিনেত্রীকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ওয়েব সিরিজের ট্রেলার। এর পাশাপাশি ধর্মা প্রোডাকশনের আসন্ন এক ছবিতেও দেখা যাবে উর্বশীকে, নায়িকার হাতে রয়েছে একটি আন্তর্জাতিক প্রোজেক্টও। ‘৩৬৫ ডেজ়’ খ্যাত মিশেল মনরোর সঙ্গে বড় পর্দায় দেখা যাবে উর্বশীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Cannes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE