Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Make up

Bizarre: সাজতে ভাল লাগে, তাই প্রসববেদনা সহ্য করেও পুরোদস্তুর মেকআপ করলেন হবু মা

প্রবল প্রসববেদনা ওঠার পরেও পুরোদস্তুর রূপটান সেরেই হাসপাতালে ঢুকলেন জেন ডি অলিভিয়েরা নামক এক তরুণী।

সেজেগুজেই সন্তানের জন্ম দেবেন তরুণী

সেজেগুজেই সন্তানের জন্ম দেবেন তরুণী ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১৯:২৭
Share: Save:

প্রসববেদনা কত তীব্র, তা বোঝাতে অনেকে তাকে হাড় ভাঙার মতো ব্যথার সঙ্গে তুলনা করেন। তাই প্রসববেদনা উঠলে অন্য কিছু মাথায় আসাই কঠিন। কিন্তু প্রবল প্রসববেদনা ওঠার পরেও পুরোদস্তুর রূপটান সেরেই হাসপাতালে ঢুকলেন জেন ডি অলিভিয়েরা নামক এক তরুণী।

টিকটক তারকা জেন বরাবরই সাজগোজ করতে পছন্দ করেন। জীবনের সব গুরুত্বপূর্ণ অনুষ্ঠানেই মানানসই সাজে ধরা দেন তিনি। মা হওয়ার মুহূর্তেও তাই অগোছালো থাকতে চাননি জেন। নেটমাধ্যমে জেন স্পষ্ট করে জানিয়েছেন, যথাযথ রূপটানের পরই নিজেকে তৈরি মনে হয় তাঁর। তাই মা হওয়ার সময়ে মানসিক ভাবে তৈরি হতে ও মন ভাল রাখতে রূপটানও জরুরি বলে মত তাঁর।

মা হওয়ার আগের মুহূর্তে করা সেই মেকআপ ভিডিয়োতে ধরে রেখেছেন তিনি। নেটমাধ্যমে প্রকাশও করেছেন ভিডিয়োটি। ভিডিয়োয় দেখা যাচ্ছে, মুখে রীতিমতো সময় নিয়ে রূপটানের ছোঁয়া দিয়েছেন তিনি। তার পর তাঁকে দেখা যায় ঠোঁটে ‘লিপগ্লস’ লাগাতে। শুধু ত্বকই নয়, চোখ ও চুলও যথেষ্ট যত্ন নিয়েই সজিয়েছিলেন জেন। ‘স্মোকি’ চোখ ও মৃদু কোঁকড়ানো সোনালি চুলে মাতৃত্ব উদ্‌যাপনের প্রস্তুতি নিতে দেখা যায় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Make up Pregnant Woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE