Advertisement
২৭ এপ্রিল ২০২৪
office Bash

অফিস পার্টিতে বেলাগাম মদ্যপান, অজ্ঞান সহকর্মীকে ঘিরে ক্যামেরা হাতে দাঁড়িয়ে গেলেন বাকিরা

অফিস পার্টি চলাকালীন ছটফট করতে করতে হঠাৎই অজ্ঞান হয়ে পড়লেন যুবক। মদ্যপান করে অসুস্থ হয়ে পড়ার পরও সাহায্য করতে এগিয়ে এলেন না কোনও সহকর্মী।

Symbolic Image.

অসুস্থ হয়ে পড়লেও সাহায্য করতে এলেন না কোনও সহকর্মী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৫:৪১
Share: Save:

অফিসের পার্টি চলাকালীন ছটফট করতে করতে অজ্ঞান হয়ে গেলেন এক তরুণ। অথচ বাকি সহকর্মীরা তা দেখেও এগিয়ে এলেন না সাহায্যের জন্য। ওই ব্যক্তি বেঙ্গালুরুর এক স্টার্ট আপ সংস্থায় কাজ করেন। কয়েক মাস হল চাকরিতে যোগ দিয়েছেন তিনি।

স্থানীয় একটি পানশালায় অফিসের পার্টি চলছিল। উদ্দাম নাচ, জোরে গান আর সেই সঙ্গে মদের ফোয়ারা। কর্মীরা সকলেই নিজেদের মতো করে আনন্দ করছিলেন। হঠাৎই ছন্দপতন। পার্টির মাঝেই এক কর্মী সোফার উপর পড়ে যান। বমি করতে থাকেন তিনি। সেই সঙ্গে শুরু হয় শ্বাসকষ্ট। সহকর্মীকে অসুস্থ হয়ে পড়তে দেখেও বাকি কর্মীরা কেউ এগিয়ে আসেননি। বরং অনেকে মোবাইল বার করে তাঁর ভিডিয়ো শুট করা শুরু করেন। বিষয়টি পাবেরই এক কর্মীর নজরে আসায় তিনি ছুটে গিয়ে দেখেন, চোখ উল্টে অজ্ঞান হয়ে পড়ে আছেন ওই যুবক। পাবের ওই কর্মী অন্যদের বোঝানোর চেষ্টা করেন, যে তাঁদের সহকর্মী অসুস্থ হয়ে পড়েছেন। কিন্তু সে কথায় কর্ণপাত করেননি কেউ-ই। প্রত্যেকেই নিজেদের মতো ব্যস্ত ছিলেন। কেউ আবার বলেছিলেন, মদ খেয়ে অসুস্থ হয়ে পড়লে তার দায় অফিস কেন নেবে?

পাবের ওই কর্মী কয়েকটি ছবি-সহ নিজের টুইটারের পাতায় পুরো ঘটনাটি জানান। তিনি লিখেছেন, ‘‘মানুষ এত নিষ্ঠুর হতে পারে চোখের সামনে এমন ঘটনা না দেখলে তা বুঝতেই পারতাম না। কারণ যা-ই হোক, এক জন মানুষ যদি অসুস্থ হয়ে পড়েন, তা হলে সব কিছু ভুলে তাঁকে সুস্থ করে তোলাই প্রাথমিক লক্ষ্য হওয়া জরুরি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE