Advertisement
০৫ মে ২০২৪
Viral Incident

অনলাইনে অর্ডার দেওয়া স্যালাডের উপর ঘুরে বেড়াচ্ছে জ্যান্ত গেঁড়ি! প্রকাশ্যে ভিডিয়ো

লেটুস পাতা সরিয়ে ছোট্ট একটি গেঁড়িকে উঁকি দিতে দেখেই খাওয়া মাথায় উঠে যাওয়ার উপক্রম হয়। ওই খাবার সরবরাহকারী সংস্থার নামে অভিযোগ দায়ের করেন বেঙ্গালুরুর ওই তরুণ।

Image of Snail.

খাবারের মধ্যে থেকে উঁকি দিচ্ছে জীবন্ত গেঁড়ি! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ২০:৫১
Share: Save:

সারা দিন কাজ করার পর বাড়ি ফিরে আর হেঁশেলে ঢুকতে ইচ্ছে করেনি। তাই অনলাইন খাবার সরবরাহকারী সংস্থা থেকে স্যালাড অর্ডার করেছিলেন এক তরুণ। সঠিক সময়ে খাবার চলেও আসে। সেই খাবার প্লেটে ঢালতে গিয়ে হঠাৎ কিছু একটা নড়ে উঠতে দেখেন তিনি। লেটুস পাতা সরিয়ে ছোট্ট একটি গেঁড়িকে উঁকি দিতে দেখেই খাওয়া মাথায় উঠে যাওয়ার উপক্রম হয়। ওই খাবার সরবরাহকারী সংস্থার নামে অভিযোগ দায়ের করেন বেঙ্গালুরুর ওই তরুণ।

পেশায় তথ্যপ্রযুক্তি কর্মী ওই তরুণ গোটা ঘটনার ভিডিয়ো করে নিজের এক্স হ্যান্ডল-এ পোস্টও করেন। অনলাইন ফুড ডেলিভারি অ্যাপ এবং যে দোকান থেকে ওই খাবার কেনা হয়েছিল, তার নাম উল্লেখ করে সকলকে সচেতন করেন। অনলাইনে অর্ডার দেওয়া খাবার নিয়ে এই ধরনের অভিযোগ নতুন নয়। কোথাও মরা আরশোলা, কোথাও মরা টিকটিকি আবার কোথাও খাবারে চুলের অস্তিত্ব মিলেছে। তবে জ্যান্ত গেঁড়ি এই প্রথম। সমাজমাধ্যমে এই ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই নানা দিক থেকে উড়ে আসছে মন্তব্য। বেশির ভাগই লিখেছেন, ইদানীং সুইগি, জ়োম্যাটোর মতো সংস্থা থেকে খাবার অর্ডার করা আতঙ্কের হয়ে গিয়েছে। কাজে অবহেলা নিত্য দিনের সমস্যা হয়ে দাঁড়াচ্ছে।

অবশ্য অভিযোগ পাওয়া মাত্রই ওই ফুড ডেলিভারি সংস্থা ওই তরুণের কাছে ক্ষমা চেয়েছে। সংস্থার তরফে জানানো হয়েছে, “অর্ডার আইডি এবং বিলের ছবি তুলে পাঠালেই তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পারে। প্রয়োজনে আবার সেই খাবারটি নতুন করে পাঠিয়ে দেওয়া হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Bizarre Incident snail Swiggy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE