Advertisement
১০ মে ২০২৪
Bike Stunt

তরুণীদের সামনে কেরামতি করতে গিয়ে বিপত্তি, চলন্ত বাইক থেকে পড়ে গিয়ে আহত যুবক

চলন্ত বাইক থেকে পড়ে গিয়ে জখম হলেন তামিলনাড়ুর কড়াইকুড়ির এক যুবক। দুই বন্ধুর সঙ্গে মোটরবাইকে চেপে মহিলাদের সামনে ‘স্টান্ট’ করার চেষ্টা করছিলেন তিনি। ইতিমধ্যেই পুলিশ আটক করেছে তিন জনকে।

স্টান্টবাজি করতে গিয়ে বিপদ!

স্টান্টবাজি করতে গিয়ে বিপদ! ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৪:০৯
Share: Save:

মোটরবাইকের উপরে উঠে তরুণীদের সামনে কসরত করতে গিয়ে বিপদ ঘটালেন তামিলনাড়ুর এক যুবক। চলন্ত বাইক থেকে পড়ে গিয়ে জখম হলেন তিনি। তামিলনাড়ুর কড়াইকুড়ি এলাকার ঘটনা। বিপজ্জনক ভাবে বাইক চালানো ও যাত্রীদের ঝুঁকির মধ্যে ফেলার অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ।

দুর্ঘটনাটি ক্যামেরাবন্দি করেন আহত তরুণেরই এক বন্ধু। ভাইরাল হয়ে যাওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাস্তার পাশে একটি বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে রয়েছেন বেশ কিছু মহিলা। তাঁদের সামনের রাস্তায় বাইকে করে যাচ্ছেন দুই তরুণ। পিছনে অপর একটি মোটরবাইকে চেপে গোটা ঘটনার ভিডিয়ো করছিলেন আরও এক তরুণ। দেখা যায় মহিলাদের জটলা সামনে আসতেই প্রথম বাইকের পিছনে বসে থাকা যুবক উঠে দাঁড়াতে যান আসনের উপর। আর তাতেই বিপত্তি। হলুদ পোশাক পরা যুবক ভারসাম্য হারিয়ে বাইক থেকে ছিটকে পড়েন।

ভিডিয়ো ভাইরাল হতেই তিনমূর্তিকে আটক করেছে পুলিশ। তিন যুবকের নাম মহেশ্বরন, গোপালকৃষ্ণন ও হরিপ্রসাদ। এই প্রথম নয়, গত সেপ্টেম্বরেই চেন্নাইতে একই ধরনের ‘স্টান্ট’ করার অভিযোগে পাঁচ যুবককে আটক করে পুলিশ। এই ধরনের কাজ করলে ভবিষ্যতে আরও কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছে প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bike Stunt Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE