Advertisement
০৪ মে ২০২৪
Karisma Kapoor

বড়দিনে সান্টা-বেশে করিশ্মা! কার সঙ্গে কাটালেন বিশেষ দিনটি?

বলিউড তারকাদের অনেকেই বড়দিন কী ভাবে কাটিয়েছেন, তার ঝলক ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। বাদ পড়েননি অভিনেত্রী করিশ্মা কপূরও।

এ বছরে করিশ্মার বড়দিনটা কিন্তু বাড়িতেই কেটেছে।

এ বছরে করিশ্মার বড়দিনটা কিন্তু বাড়িতেই কেটেছে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৮:০৮
Share: Save:

কেউ বড়দিনে বন্ধুবান্ধবদের সঙ্গে পার্টি করতে ভালবাসেন, তো কেউ আবার বাড়িতেই নিজের মতো করে ছুটি কাটান। অনেকেই খুব বেশি ভিড় পছন্দ করেন না, বাড়িতে একান্তে সময় কাটাতে ভালবাসেন। বলিউড তারকাদের অনেকেই বড়দিন কী ভাবে কাটিয়েছেন, তার ঝলক ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। বাদ পড়েননি অভিনেত্রী করিশ্মা কপূরও।

বছরের আর পাঁচটা সময় ছোট-বড় নানা পার্টিতে বন্ধুবান্ধবদের সঙ্গে হুল্লোড় করতে দেখা গেলেও এ বছরে করিশ্মার বড়দিনটা কিন্তু বাড়িতেই কেটেছে। নিজের ইনস্টাগ্রামে অভিনেত্রী ভাগ করে নিয়েছেন সেই ঝলক। ছবিতে দেখা যাচ্ছে, করিশ্মার পরনে লাল রঙের রাতপোশাক, মাথায় সান্টা টুপি আর পায়ে লাল মোজা। পোষ্যকে বুকে নিয়েই খোশমেজাজে ধরা দিয়েছেন ক্যামেরায়। পোষ্যের মাথাতেও সান্টা টুপি। বাড়িতেই তৈরি করেছেন ক্রিসমাসের আমেজ। ছবির নীচে অভিনেত্রী লিখেছেন, ‘‘ক্রিসমাসে কফি আর কুকিজ।’’ ইনস্টাগ্রামে এই ছবিটি শেয়ার করে অভিনেত্রী অনুরাগীদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন।

করিশ্মা কপূর ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। কোনও বিশেষ দিনের সাজপোশাকই হোক কিংবা বিশেষ কোনও মুহূর্ত, সবই তিনি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

christmas Karisma Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE