Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Ganesh Puja 2023

অম্বানীদের গণেশপুজো না কি তারকাদের মেলা! জমকালো পোশাকে হাজির দীপিকা, শাহরুখ, আলিয়ারা

বলি তারকাদের মধ্যেও গণেশপুজো নিয়ে উন্মাদনা তুঙ্গে। পুজো হবে আর সাজগোজ হবে না, তা কখনও হয়! সকাল থেকেই রঙিন সাজে ক্যামেরাবন্দি হয়েছেন বলি তারকারা। কে কেমন সাজলেন, রইল ঝলক।

Bollywood celebs designer attire for Ganesh Chaturthi festival.

গণেশপুজোয় কেমন সাজলেন বলি তারকারা? গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৬:১২
Share: Save:

দেশ জুড়ে চলছে গণেশপুজোর উদ‌্‌যাপন। বড় বড় মণ্ডপ থেকে বাড়ির ঠাকুরঘর, গণেশ চতুর্থীর আয়োজনে কোনও রকম ত্রুটি রাখতে নারাজ ভক্তরা। বি-টাউনেও গণেশপুজো নিয়ে উন্মাদনা তুঙ্গে। কেউ রিল্যায়েন্সের কর্ণধার মুকেশ অম্বানী ও নীতা অম্বানীর বাড়ির পুজো দেখতে হাজির হয়েছেন, কেউ আবার নিজের বাড়িতেই সেরেছেন পুজোর আয়োজন। পুজো মানেই তো সাজগোজ আর রঙিন মেজাজ! রঙিন সাজে ক্যামেরাবন্দি হয়েছেন বলি তারকারা। কে কেমন সাজলেন, রইল ঝলক।

প্রতি বারের মতো এ বছরও নিজেদের বাড়িতে গণেশপুজোর আয়োজন করেছিল অম্বানী পরিবার। বড় বৌমা শ্লোকা অম্বানী এবং হবু বৌমা রাধিকা মার্চেন্টের সঙ্গে ঝলমলে পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন নীতা অম্বানী। নীতার পরনে সবুজ রঙের পৈঠানি শাড়ি, গলায় কুন্দনের রানিহার, কানে বড়মাপের ঝুমকো। শ্লোকার পরনে ছিল শাশুড়ির ছোঁয়া। শ্লোকাও পরেছিলেন সবুজ রঙের পৈঠানি। রাধিকার সাজ ছিল নজরকাড়া। হালকা গোলাপি রঙের জর্জেট শাড়ি পরেছিলেন তিনি। গোটা শাড়ি জুড়ে চুমকির কারুকাজ। তাঁর গলার হিরের চোকার আর কানের দুলও ছিল বেশ নজরকাড়া।

গণেশপুজো উপলক্ষে স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে খোশ মেজাজে ক্যামেরাবন্দি হয়েছেন রণবীর সিংহও। অম্বানীদের বাড়ির পুজোর ভিড়ে নজর কাড়লেন দীপিকা-রণবীরও। রণবীরের পরনে সবুজ শেরওয়ানি, গলায় লাল ওড়না। দীপিকার পরনে গোলাপি সালোয়ার। মাথায় টানা খোঁপা, কানে স্টেটমেন্ট দুল, স্মোকি আই লুকে নজর কাড়লেন দীপিকা।

সদ্য এশিয়া কাপ জয় করে দিল্লি ফিরেছেন বিরাট কোহলি। বিশ্বকাপ শুরুর আগে বাড়িতে গণেশপুজোর আয়োজন করলেন স্ত্রী অনুষ্কা শর্মা। যুগলের সাবেকি সাজ মন জয় করেছে ভক্তদের। বিরাটের পরনে সাদা পাজামা-পাঞ্জাবি। অনুষ্কার পরনে লাল-হলুদ কাঞ্জিভরম। মাথায় খোঁপা, গায়ে সোনার গয়না— অনুষ্কার সাজে যেন গিন্নি গিন্নি ভাব।

বাড়িতেই ঘটা করে গণেশপুজোর আয়োজন করেছিলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা ও তাঁর স্ত্রী তাহিরা কশ্যপ। পরিবারের সঙ্গেই দিনটি উদ্‌যাপন করলেন অভিনেতা। আয়ুষ্মানের পরনে ছিল কালোর উপর সোনালি সুতো দিয়ে কারুকাজ করা শেরওয়ানি। তাহিরা পরেছিলেন হালকা গোলাপি রঙের শিফন শাড়ি, তাঁর শাড়ি জুড়ে ছিল গোটাপত্তির কারুকাজ। ছিমছাম সাবেকি সাজেই পুজো সারলেন তারকা যুগল।

বক্স অফিসে ‘জওয়ান’ ছবির ব্যাপক সাফল্যের পর নীতা অম্বানির বাড়িতে গণেশের আশীর্বাদ নিতে হাজির হয়েছিলেন শাহরুখ খান। পরনে কালো কুর্তা আর পাটিয়ালা। স্ত্রী গৌরী খান ও ছোট ছেলে আব্রামকে নিয়ে অম্বানীদের বাড়িতে খোশমেজাজে ধরা ক্যামেরাবন্দি হলেন বাদশাহ।

অম্বানীদের বাড়ির পুজোয় নজর কাড়লেন অভিনেত্রী আলিয়া ভট্টও। লাল শিফন শাড়িতে মোহময়ী ছিল আলিয়ার সাজ। আলিয়ার শাড়ির পাড় জুড়ে ছিল আয়নার নকশা করা। হাতকাটা ব্লাউজ়েও ছিল আয়নার কারুকাজ। খোলা চুল, ছোট কালো টিপ আর হালকা মেকআপেই আলিয়ার সাজ দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।

গণেশপুজোর দিন বন্ধুদের সঙ্গে খোশমেজাজে দেখা গেল অভিনেতা ভিকি কৌশলকেও। ভিকির পরনে ছিল চুমকির নকশা করা সাদা শেরওয়ানি, গলায় সাদা দোপাট্টা। গালভর্তি দাড়ি, উস্কোখুস্কো চুলেই ক্যামেরাবন্দি হলেন ভিকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE