Advertisement
০৫ মে ২০২৪
Pregnancy

Viral Story: সঙ্গম হয়নি, অন্তঃসত্ত্বা পরীক্ষার রিপোর্ট এল ‘পজিটিভ’!

প্রেমিকের সঙ্গে কোনও দিন যৌন সম্পর্ক হয়নি। তবুও অন্তঃসত্ত্বার রিপোর্ট এল পজিটিভ। কী ভাবে এমনটা সম্ভব, ভেবেই নাজেহাল তরুণী।

শারীরিক সম্পর্ক ছাড়াই অন্তঃসত্ত্বা?

শারীরিক সম্পর্ক ছাড়াই অন্তঃসত্ত্বা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৬:৪৭
Share: Save:

বর্তমানে মহিলার বয়স ২৭ বছর। কেটি নামের সেই মহিলা জানান, ১৭ বছর বয়সে স্কুলেরই এক ছেলের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক হয়। তবে সেই সম্পর্ক কখনওই শারীরিক ছিল না। সেই সময় কেটির এক বার মাসের নির্দিষ্ট সময়ে ঋতুস্রাব না হওয়ায় তিনি ভীষণ চিন্তায় পড়ে গিয়েছিলেন। তত দিনে কেটির প্রেমিকের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়েছে। তিনি অন্তঃসত্ত্বা নন তো— এমন চিন্তা ঘুরপাক খেতে থাকে তাঁর মনে। সত্যিই অন্তঃসত্ত্বা কি না, জানতে ‘প্রেগন্যান্সি কিট’ কিনে এনে বাড়িতেও পরীক্ষা করলেন কেটি। পরীক্ষার ফল এল পজিটিভ।

কিন্তু বরাবর কেটির মাথায় যে প্রশ্নটা ঘুরপাক খাচ্ছিল, তা হল, তিনি তো ছেলেটির সঙ্গে কখনও সঙ্গমই করেননি! তা হলে কী ভাবে অন্তঃসত্ত্বা হলেন তিনি?

ভয়ে পেয়ে কেটির জবুথবু অবস্থা! কী করবেন? কাকে বলবেন? সাত-পাঁচ ভাবতে ভাবতে এক সময় কেটি নিজের মাকে পুরো বিষয়টাই খুলে জানান। মাকে কেটি এও জানালেন, প্রাক্তন প্রেমিকের সঙ্গে কখনও যৌনসঙ্গম হয়নি। তা-ও কেটির মনে হয়, তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন! সবটা শুনে কেটির মা ‘প্রেগন্যান্সি কিট’-টা দেখতে চাইলেন! কেটি দেখালেন, আর সেটা দেখেই তাঁর মা হেসে গড়িয়ে পড়লেন। কেটি যেটিকে ‘প্রেগন্যান্সি টেস্ট কিট’ মনে করে পরীক্ষা করেছিলেন, সেটি আসলে ‘ওভিউলেশন টেস্ট কিট’। সেই সময় কেটির ডিম্বস্ফোটের প্রক্রিয়া শুরু হচ্ছিল, তাই পরীক্ষায় ব্যবহৃত কিটে দুটো দাগ দেখা গিয়েছিল, যা দেখে কেটির মনে হয়েছিল তিনি অন্তঃসত্ত্বা!

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Pregnancy pregnancy test kit
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE