Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৫ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Bralette Fashion: এলেম নতুন বেশে

ভিন্ন পোশাকে আবেদন পাল্টে যায় ব্রালেটের। আরাম ও আধুনিকতা মিলে গিয়েছে অভিনেত্রী দর্শনা বণিকের সাজে

 ঈপ্সিতা বসু
কলকাতা ২৩ জুলাই ২০২২ ০৭:০৩
Save
Something isn't right! Please refresh.
দর্শনা বণিক।

দর্শনা বণিক।

Popup Close

পরিবর্তনই ফ্যাশনের পরিভাষা। ‘ব্রা’ যা মূলত অন্তর্বাস হিসেবেই পরিচিত, তার সম্প্রসারণ বলা যেতে পারে ব্রালেটকে। ডিজ়াইন, কাট সব দিক দিয়েই ব্রালেট ফ্যাশনে যোগ করেছে নতুন দিক। ওয়্যারলেস হওয়ায় তা পরে থাকাও আরামদায়ক। ব্রা এবং ক্রপড টপের মাঝামাঝি এই পোশাকটি জনপ্রিয় করেছেন ফ্যাশনিস্তারা। অভিনেত্রী দর্শনা বণিকের কথায়, “রোজকার জীবনে নয়, কিন্তু পার্টিতে ব্রালেট আমার কাছে এখন প্রথম পছন্দ। যে কোনও পোশাকের সঙ্গে মানিয়ে যায়, তাই বেশ কয়েকটি ব্রালেট আমার সংগ্রহে রেখেছি।’’

পার্টি ছাড়া এই পোশাক কোথায় মানাবে, তার স্টাইল কী রকম হবে, সেটাও জানতে হবে। এই স্টাইলিশ পোশাকটি পরা যায় নানা ভাবে। কোনও পোশাকের নীচেও পরতে পারেন আবার ব্রালেটটিকেই টপ হিসেবে পরতে পারেন। শুধু দরকার ঠিকঠাক স্টাইল আর আত্মবিশ্বাস! যেমন ঢিলেঢালা গোলাপি ট্রাউজ়ার্স আর সামার ব্লেজ়ারের সঙ্গে মাল্টিকালার ব্রালেটে আত্মবিশ্বাসী লুক তৈরি হয়েছে দর্শনার। শুধু ব্রালেট পরতে অস্বস্তি হলে কেপ জ্যাকেট বা শ্রাগ গলিয়ে নিন। লেয়ার করেও পরতে পারেন। চেহারা ভারী হলে ব্রালেটের উপরে শ্রাগ, ক্রপড জ্যাকেট বা অন্য কোনও একটা লেয়ার পরে নিন। শার্টও চলতে পারে আবার পাতলা সামার জ্যাকেট! নন-ফর্মাল অনুষ্ঠানে ব্লেজারের নীচে টপ বা শার্টের বদলে ব্রালেট দারুণ দেখায়।

চেনা ছক ভেঙে বেরোনোর তাগিদ থেকেই উঠে এসেছে এই পোশাক। তাই ট্রাউজ়ার্স বা শর্টস, স্কার্ট বা লেহঙ্গার সঙ্গেও ব্রালেট মানানসই। মাল্টিকালার ব্রালেটে যেমন সেমি-ফর্মাল, তেমনই ডেনিমের সঙ্গে কুল-ক্যাজুয়াল লুক তৈরি হয়েছে। ওয়াইড জিনসের সঙ্গে প্যাচওয়ার্ক ডেনিমের ব্রালেটও জুড়ে নিতে পারেন। সি-থ্রু টপের ভিতরেও স্টাইলিশ দেখায়। তবে ব্রালেটের মাপ নিয়ে সচেতন থাকতে হবে।

Advertisement

উইন্টার বা অ্যাথলেজ়ার ফ্যাশনে ব্রালেট এখন টেন্ডিং। আরাম ও স্টাইল এখানে হাত ধরেছে একে অপরের। ব্যায়ামের সময়ে লুজ ট্যাঙ্ক টপ বা স্লিভলেস টপ পরলে নীচে সুন্দর ডিজ়াইনের ব্রালেট পরা যায়। লেদার বা উলেন জ্যাকেটের নীচে ব্রালেট পরলে খেয়াল রাখবেন দু’টি পোশাকই যেন চটকদার না হয়।

উৎসব-অনুষ্ঠানে আধুনিক লুক পেতে শাড়ির সঙ্গেও ব্লাউজ়ের বদলে ব্রালেট পরতে পারেন।

ব্যাকলেস ড্রেসের সঙ্গেও ব্রালেট টিমআপ করে ফেলুন। সে ক্ষেত্রে পিছনে স্টোন বা লেসের কাজ বাছতে পারেন।

পুলেও বিকিনি না পরে ব্রালেট পরতে পারেন। আবার ব্রা-এর বদলেও ব্রালেট পরা যায়। প্রয়োজনে স্ট্র্যাপলেস ব্রালেট বাছতে পারেন।

ফ্যাশন ইন্ডাস্ট্রির নবতম স‌ংযোজন হলেও দ্রুত জনপ্রিয়তা লাভ করেছে ব্রালেট। কারণ কর্মজগৎ থেকে পার্টি সর্বত্র সঙ্গী করা যায় এই পোশাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement