Advertisement
০৫ মে ২০২৪
Wedding

কর্কট রোগ কেড়ে নিয়েছে মাকে, বিয়ের দিনই চুল কেটে ক্যানসার রোগীদের দান করলেন তরুণী

চুল কেটে ফেলার পর আয়নার সামনে দাঁড়িয়ে চিৎকার করে উঠলেন তিনি। ক্যানসার রোগীদের জন্য এই কাজটি করে তিনি যে বেশ উচ্ছ্বসিত, তা তাঁর হাবভাবে স্পষ্ট।

ঘন লম্বা চুল কেটে ফেলে কাঁধ অবধি করে নিলেন তরুণী।

ঘন লম্বা চুল কেটে ফেলে কাঁধ অবধি করে নিলেন তরুণী। ছবি: শাটারস্টক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১২:০৩
Share: Save:

বিয়ের দিন নিজের চুল কেটে ক্যানসার রোগীদের জন্য দান করলেন হবু কনে। সম্প্রতি এক বধূর ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিয়ের দিনেই সব অতিথিদের সামনে ঘোষণা করলেন যে, তিনি তাঁর চুল কেটে ফেলবেন ক্যানসার রোগীদের জন্য। ঘন লম্বা চুল কেটে ফেলে কাঁধ অবধি করে নিলেন তরুণী।

চুল কেটে ফেলার পর আয়নার সামনে দাঁড়িয়ে চিৎকার করে উঠলেন তিনি। ক্যানসার রোগীদের জন্য এই কাজটি করে তিনি যে বেশ উচ্ছ্বসিত, তা তাঁর হাবভাবে স্পষ্ট। ভিডিয়োর বিবরণীতে তরুণী লিখেছেন, ‘‘ক্যানসারে মাকে হারানোর যন্ত্রণা এখনও টাটকা। কখনও ভুলতে পারব না সেই কথা। মায়ের কষ্ট দেখে বুঝেছিলাম, ক্যানসারে মহিলাদের চুল উঠে যাওয়ার পর কতটা মানসিক কষ্ট হয়।’’

ইনস্টাগ্রামের এই ভিডিয়ো ইতিমধ্যেই ১ লক্ষ ৭০ হাজার মানুষ দেখে ফেলেছেন। কেউ তরুণীর এই সাহসী পদক্ষেপে দেখে বাহবা দিয়েছেন, তরুণীর কষ্ট দেখে আবার কারও চোখে জলও এসেছে। এক নেটাগরিক লিখেছেন, ‘‘ছোট চুলেও দারুণ সুন্দর দেখাচ্ছে আপনাকে।’’ আর এক জন লিখেছেন, ‘‘বিশেষ দিনে প্রিয়জনকে স্মরণ করার খুব ভাল উদ্যোগ।’’ এক ক্যানসার রোগী এই ভিডিয়োর নীচে লিখেছেন, ‘‘আমার ক্যানসার হয়েছে। ক্যানসার শরীরে বাসা বাঁধার আগে আমি প্রায়ই ক্যানসারের রোগীদের জন্য চুল দান করতাম। এখন বুঝতে পারছি, এই কাজ কেন সকলের করা উচিত। খুব ভাল উদ্যোগ নিয়েছ। চালিয়ে যাও। তুমি বাইরে থেকে যতটা সুন্দর, ভিতর থেকেও ততটাই সুন্দর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Viral News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE