Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Bizzare

৩০০ লোকের সামনে বৌকে চুমু! বরের বিরুদ্ধে থানায় নালিশ করলেন কনে, চাইলেন বিবাহবিচ্ছেদও

বিয়ের পরে বর মশাই কনেকে চুমু খেলেন, আর তাতেই হল বিপত্তি! স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ জানালেন স্ত্রী! ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সাম্ভালে।

বিয়ের পরে বর মশাই কনেকে চুমু খেলেন, আর তাতেই হল বিপত্তি, ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সাম্ভালে।

বিয়ের পরে বর মশাই কনেকে চুমু খেলেন, আর তাতেই হল বিপত্তি, ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সাম্ভালে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১২:২৩
Share: Save:

বিয়ের মণ্ডপ ছেড়ে কনে দৌড়লেন থানায়। বরের বিরুদ্ধে অভিযোগ জানাতে। ভাবছেন তো কী এমন হল যে কনেকে বিয়ের অনুষ্ঠান ছেড়ে থানায় ছুটতে হল? বিয়ের পরে বর মশাই কনেকে চুমু খেলেন, আর তাতেই হল বিপত্তি! ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সাম্ভালে।

Advertisement

২৬ নভেম্বর বিয়ে হয় সেই দম্পতির। ২৮ নভেম্বর পাভাসা গ্রামে চলছিল বিয়ের পরবর্তী অনুষ্ঠান (রিসেপশন)। বর ও কনে সেজেগুজে মঞ্চে বসেছিলেন। হঠাৎই ৩০০ জন অতিথির সামনে স্ত্রীর ঠোঁটে ঠোঁট রাখলেন বর। বেজায় চটলেন কনে। মঞ্চ থেকে নেমে সোজা চলে গেলেন নিজের ঘরে। পরিবারের বাকি সদস্যরা কনেকে শান্ত করার নানা চেষ্টা করলেন বটে। তবে লাভের লাভ কিছুই হল না। থানায় গেলেন কনে।

পুলিশকে কনে জানান, ‘‘আমি আর আমার বরের সঙ্গে থাকতে চাই না। আমি আমার বাড়িতেই থাকতে চাই। আমার বরের আচরণ আমার মোটেই ভাল লাগেনি। ৩০০ লোকের সামনে যে এমন কাজ করতে পারে তার চরিত্র মোটেও ভাল নয়। ওর বিরুদ্ধে যেন কড়া পদক্ষেপ নেওয়া হয় তার আর্জি জানাচ্ছি।’’

এই বিষয় বর বলেন, ‘‘চুমু খাওয়ার ব্যাপারটা আগে থেকেই জানত আমার স্ত্রী। আমার সঙ্গে স্ত্রীর একটা শর্ত হয় যে আমি যদি সব লোকের সামনে ওকে চুমু খেতে পারি, তা হলে ও আমায় ১৫০০ টাকা দেবে। আর আমি যদি এই কাজটা না করতে পারি, তা হলে আমি ওকে ৩০০০ টাকা দেব।’’

Advertisement
চুমু ঘিরে পুলিশের সামনেই চলে দীর্ঘ বচসা।

চুমু ঘিরে পুলিশের সামনেই চলে দীর্ঘ বচসা। ছবি: শাটারস্টক।

পুলিশ এই বিষয়টা কনের কাছে জানতে চাইলে তিনি বলেন এই রকম কোনও কথাই হয়নি তাঁদের মধ্যে। পুলিশের সামনেই চলে দীর্ঘ বচসা। পুলিশি হস্তক্ষেপে শেষমেষ বর-বৌ দু’জনেই ঠিক করেন যে, তাঁরা আর একসঙ্গে থাকবেন না। দু’জনে স্থির করেন যে শীঘ্রই তাঁরা বিবাহবিচ্ছেদের আর্জি জানাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.