Advertisement
০৫ মে ২০২৪
Viral News

বধূবেশে চলন্ত গাড়ির বনেটের উপর চড়ে রিল বানাতে গিয়েই কেলেঙ্কারি! কী হাল হল কনের?

সম্প্রতি বিয়ের কনেও এমন কাণ্ড করে বসলেন যা দেখে স্তম্ভিত নেটদুনিয়া। ইনস্টাগ্রামের ভিডিয়ো তৈরির জন্য বধূবেশে চলন্ত গাড়ির বনেটে চড়ে বসলেন এক তরুণী। কত জরিমানা দিতে হল তাঁকে?

Image of car and bride.

সম্প্রতি বিয়ের কনের এমন কাণ্ড দেখে স্তম্ভিত নেটদুনিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৪:৫৩
Share: Save:

সমাজমাধ্যমে সামান্য পরিচিতি লাভের জন্য নানা লোকে নানা রকমের কীর্তি করেন। কেউ গলায় সাপ জড়িয়ে ছবি তুলতে গিয়ে বিপদে পড়েন, কেউ আবার ট্রেনলাইনের সামনে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে মৃত্যুর মুখোমুখি হন। সমাজমাধ্যমের জন্য ভিডিয়ো তুলতে গিয়ে আইনভঙ্গ করেছেন, এমন লোকের নজিরও ভূরি ভূরি। সম্প্রতি বিয়ের কনেও এমন কাণ্ড করে বসলেন, যা দেখে স্তম্ভিত নেটদুনিয়া।

ইনস্টাগ্রামের ভিডিয়ো তৈরির জন্য বধূবেশে চলন্ত গাড়ির বনেটে চড়ে বসলেন এক তরুণী। পরনে লেহঙ্গা, মাথায় ঘোমটা আর সেই অবস্থায় চলন্ত গাড়িতেই চলল রিল তৈরির কাজ। ঘটনাটি ঘটেছে প্রয়াগরাজের সিভিল লাইনস এলাকায়। ভাইরাল হওয়া ভিডিয়োটি ট্র্যাফিক পুলিশ অমিত সিংহের নজরে আসে। তার পরেই তিনি মহিলার খোঁজ শুরু করেন। ট্র্যাফিকের নিয়মভঙ্গের জন্য মহিলার কাছ থেকে ১৬, ৫০০ টাকা আদায় করা হয়।

তদন্তে জানা গিয়েছে যে, আল্লাপুর এলাকার বর্ণিকা নামে পরিচিত ওই মহিলা কয়েক দিন আগে বিয়ের পোশাকে একটি এসইউভির বনেটে বসে রিলগুলি তৈরি করেছিলেন। শুধু তা-ই নয়, কয়েক মাস আগেও হেলমেট না পরে বধূর পোশাকে স্কুটারে চড়েছিলেন বর্ণিকা। চলন্ত গাড়ির বনেটের উপর বসার জন্য ১৫,০০০ টাকা ও বিনা হেলমেটে স্কুটার চালানোর জন্য ১,৫০০ টাকা জরিমানা হয় বর্ণিকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bride Challan Books
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE