Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bizarre

প্রথা ভেঙে রাতপোশাক পরে বিয়ে, বিয়ের বাজারে সবচেয়ে ভরসাযোগ্য পাত্রের খোঁজ দিলেন তরুণী

নিজের জন্য সবচেয়ে নির্ভরযোগ্য পাত্র বেছে নিলেন বিট্রেনের এক তরুণী। সম্প্রতি নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে তাঁরই বিয়ের ভিডিয়ো। কিন্তু পাত্রটি কে?

 নিজের জন্য সবচেয়ে নির্ভরযোগ্য পাত্র বেছে নিলেন বিট্রেনের এক তরুণী।

নিজের জন্য সবচেয়ে নির্ভরযোগ্য পাত্র বেছে নিলেন বিট্রেনের এক তরুণী। ছবি- টুইটার।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৪:৫৫
Share: Save:

কাউকে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো করলে মোটেই চলে না। তাকে চিনে-জেনে, ভরসাযোগ্য মনে হলে তবেই সারা জীবন একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেওয়া যায়। তবে, উল্টো দিকের মানুষটিকে চিনে নেওয়ার পরও কি ভুল হয় না? অনেকেই এমন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন। তাই এ বার নিজের জন্য সবচেয়ে নির্ভরযোগ্য পাত্র বেছে নিলেন বিট্রেনের এক তরুণী। সম্প্রতি নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে তাঁরই বিয়ের ভিডিয়ো। কিন্তু পাত্রটি কে?

ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, নিমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতেই তাঁর সবচেয়ে নির্ভরযোগ্য সঙ্গী ‘কম্বল’-এর সঙ্গে রীতিমতো আংটিবদল করে বিয়ে করলেন ওই তরুণী। মনেপ্রাণে পুরোদস্তুর শিল্পী ওই মহিলার পরনে বিয়ের প্রচলিত পোশাকের বদলে ছিল ধবধবে সাদা রাতপোশাক। হাতে একগোছা ফুল। বন্ধু, পরিজনের সামনেই হল আংটিবদল। সত্যিই তো, শীতের দিনে শীতের দেশে সবচেয়ে নির্ভরযোগ্য বন্ধু কম্বল ছাড়া আর কে-ই বা হতে পারে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Wedding Britain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE