Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Death

Prathyusha Garimella Death: রহস্যমৃত্যু পোশাকশিল্পী প্রত্যুষা গারিমেল্লার, হায়দরাবাদের ফ্ল্যাট থেকে উদ্ধার দেহ

প্রত্যুষার মৃত্যুর কারণ নিয়ে এখনও ধন্দে পুলিশ। জিজ্ঞাসাবাদ চলছে। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মৃতদেহ।

প্রত্যুষা গারিমেল্লা।

প্রত্যুষা গারিমেল্লা। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২২ ২০:৫৩
Share: Save:

হায়দরাবাদের বানজারা হিলসের একটি আবাসন থেকে শনিবার উদ্ধার হল পোশাকশিল্পী প্রত্যুষা গারিমেল্লার মৃতদেহ। বছর ৩৫-এর প্রত্যুষার ঘর থেকে পাওয়া গিয়েছে কার্বন মোনো-অক্সাইডের বোতল। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, কার্বন মোনো-অক্সাইড খেয়ে আত্মহত্যা করেছেন তিনি।

হায়দরাবার পুলিশ ইতিমধ্যে রহস্যজনক মৃত্যুর মামলা রুজু করেছে। খবর দেওয়া হয়েছে প্রত্যুষার বাড়িতেও। প্রত্যুষা আত্মহত্যা করেছেন কি না, এখনও পর্যন্ত নিশ্চিত করে তা বলেনি পুলিশ। তবে প্রত্যুষার বন্ধুরা জানাচ্ছেন, বেশ কিছু দিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। বিষয়টি খতিয়ে দেখতে প্রত্যুষার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে হায়দরাবাদের একটি হাসপাতালে।

পোশাকশিল্পী হিসাবে বলিউড ও দক্ষিণে বেশ জনপ্রিয় ছিলেন প্রত্যুষা। ২০১৩ সাল থেকেই প্রত্যুষার কাজের প্রশংসা শোনা যায় নানা মহলে। ধীরে ধীরে নিজেকে প্রতিষ্ঠিত করেন তিনি। বলিউডের অনেক অভিনেতার সঙ্গেও কাজ করেছেন প্রত্যুষা। কাজল, মাধুরী দীক্ষিত, সানিয়া মির্জা, জুহী চাওলা, রবিনা টনডন, হুমা কুরেশির মতো অভিনেত্রীদের নিয়মিত দেখা যেত প্রত্যুষার নকশা করা পোশাকে। শিল্পীর অকালমৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ফ্যাশন জগতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE