Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

স্কুলেই সন্তানপ্রসব! সদ্যোজাতকে ফেলে দিলেন দ্বাদশ শ্রেণির ছাত্রী! আটক দশম শ্রেণির প্রেমিক

তামিলনাড়ুতে সদ্যোজাত সন্তানকে ঝোপে ফেলে দিলেন স্কুলপড়ুয়া মা। সেখানেই মৃত্যু হয় শিশুটির। আটক করা হয়েছে ওই ছাত্রীর প্রেমিককে। অন্য একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র তাঁর প্রেমিকই শিশুটির বাবা বলে দাবি ছাত্রীর।

মায়ের হাতে খুন সদ্যোজাত সন্তান!

মায়ের হাতে খুন সদ্যোজাত সন্তান! ছবি-প্রতীকী

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৫:১২
Share: Save:

জন্মের পর সদ্যোজাত সন্তানকে স্কুলের পাশে একটি ঝোপে ফেলে দেওয়ার অভিযোগ উঠল দ্বাদশ শ্রেণির পড়ুয়া এক ছাত্রীর বিরুদ্ধে। পুলিশে জানিয়েছে, সেখানেই মৃত্যু হয়েছে শিশুটির। ওই ছাত্রীকে অন্তঃসত্ত্বা করার অভিযোগে অন্য একটি স্কুলের দশম শ্রেণির এক ছাত্রকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কুদ্দালোর জেলার একটি গ্রামে।

১৬ বছর বয়সি এক ছাত্রী স্বীকার করে, ওই সন্তান তারই।

১৬ বছর বয়সি এক ছাত্রী স্বীকার করে, ওই সন্তান তারই। ছবি-প্রতীকী

বৃহস্পতিবার স্থানীয় একটি সরকারি উচ্চমাধ্যমিক স্কুলের পাশের ঝোপে এক সদ্যোজাতর মৃতদেহ পড়ে থাকতে দেখে স্কুলের পড়ুয়ারা। প্রধানশিক্ষককে খবর দেওয়া হলে পুলিশে খবর দেনে তিনি। পুলিশ এসে শিশুটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কামরাজ হাসপাতালে নিয়ে যায়। স্কুলেরই কোনও ছাত্রী শৌচাগারে পুত্রসন্তানের জন্ম দেওয়ার পর তাকে ঝোপের কাছে ফেলে যায় বলে অনুমান করে পুলিশ। সেই মতো জিজ্ঞাসাবাদ করতেই ১৬ বছর বয়সি এক ছাত্রী স্বীকার করে, ওই সন্তান তারই।

পুলিশ জানিয়েছে, সন্তানের বাবা অন্য একটি বেসরকারি স্কুলের দশম শ্রেণির এক ছাত্র। দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা ছিল বলে পুলিশের কাছে স্বীকার করেছে ওই ছাত্রী। এর পরেই ওই কিশোরকে আটক করে পুলিশ। পকসো-সহ একাধিক ধারায় মামলা করা হয় ওই ছাত্রের নামে। তোলা হয় জুভেনাইল আদালতে। বিচারক ছেলেটিকে হোমে পাঠানোর নির্দেশ দেন। কিশোরীকে আপাতত চিকিৎসার জন্য ভর্তি হাসপাতালে করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Tamilnadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE