Advertisement
১১ মে ২০২৪
Restaurant Bill

শৌচাগার ব্যবহার করলে দিতে হবে বাড়তি টাকা! খাবারের দামের থেকেও বেশি বিল ধরাল রেস্তরাঁ

নেটমাধ্যমে এক মহিলা সম্প্রতি প্রকাশ করেন একটি খাবারের দোকানের রসিদের ছবি। তাতে দেখা যাচ্ছে, ওই রেস্তরাঁর শৌচাগার ব্যবহার করার জন্য নেওয়া হয়েছে বাড়তি টাকা। যা খাবারের দামের তুলনায় বেশি!

কোনও কিছুই নিখরচায় নয়।

কোনও কিছুই নিখরচায় নয়। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৩:০৭
Share: Save:

কথায় বলে, জীবনে কোনও কিছুই বিনামূল্যে পাওয়া যায় না। তাই বলে রেস্তরাঁয় খেতে গিয়ে সেখানকার শৌচাগার ব্যবহার করলেও আলাদা করে দিতে হবে টাকা! অদ্ভুত শোনালেও এমনই ঘটনা ঘটল গুয়াতেমালার একটি রেস্তরাঁয়।

গুয়াতেমালার লা এসকুইনা কফি শপে গ্রাহকরা শৌচাগারে গেলেও নাকি আলাদা করে বিল ধরানো হচ্ছে। সম্প্রতি সেই রসিদের ছবি তুলে নেটমাধ্যমে প্রকাশ করেন নেলসি কর্ডোবা নামের এক গ্রাহক। প্রকাশের পরই টুইটারে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি। ছবিতে দেখা যাচ্ছে, ওই মহিলার খাবারের থেকেও বাথরুম ব্যবহার করার খরচ বেশি ধরা হয়েছে সেই রসিদে।

রসিদের ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়ার পরই নড়েচড়ে বসেছে রেস্তরাঁটি। বিবৃতি দিয়ে রেস্তরাঁ কর্তৃপক্ষ জানিয়েছেন, এই ঘটনার জন্য তাঁরা দুঃখিত। বিষয়টিকে খুবই গুরুতর বলে স্বীকার করে নিলেও কর্তৃপক্ষের দাবি, সম্ভবত প্রযুক্তিগত ত্রুটির জন্য এমন ঘটনা ঘটেছে। কেউ ইচ্ছে করে এ কাজ করেননি। পাশাপাশি, যে মহিলাকে অতিরিক্ত টাকা দিতে হয়েছে, তাঁর সঙ্গেও তাঁদের পক্ষ থেকে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন রেস্তরাঁ কর্তৃপক্ষ। যোগাযোগ সম্ভব হলে বাড়তি টাকা ফিরিয়ে দেওয়ার আশ্বাসও দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Restaurant Bill Guatemala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE