Advertisement
২৩ মে ২০২৪
Soup

স্যুপের বাটিতে ভাসছে কালো রঙের মরা ইঁদুর, খেতে গিয়ে বমি করে ভাসালেন দম্পতি

ছুটির দিনে রেস্তরাঁয় খেতে গিয়ে বিপাকে দম্পতি। অর্ডার করা পছন্দের স্যুপেই ভাসছে কালো ইঁদুর। রেস্তরাঁর বিরুদ্ধে কী অভিযোগ করলেন তাঁরা?

Image of Soup.

স্যুপের মধ্যে ইঁদুর চোখে পড়ে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
পোহাং (দক্ষিণ কোরিয়া) শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৩:৩৯
Share: Save:

সপ্তাহান্তে শখ করে বাড়ির অদূরে এক জনপ্রিয় রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন এক দম্পতি। নানা রকম খাবারের সঙ্গে একটি স্যুপও অর্ডার করেন তাঁরা। স্যুপের বাটিতে চামচ ডোবাতেই আঁতকে ওঠেন স্ত্রী। স্যুপের মধ্যে ভাসছে কালো রঙের একটি মরা ইঁদুর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কোরিয়ার পোহাং শহরের একটি রেস্তরাঁয়।

ইউনিস লুসেরো লি এবং তাঁর স্বামী জেসন লি প্রতি সপ্তাহান্তেই বাইরে খেতে যান। প্রতি সপ্তাহে আলাদা আলাদা রেস্তরাঁর খাবার চেখে দেখেন তাঁরা। সেই মতো এ সপ্তাহেও বাড়ির কাছে একটি রেস্তরাঁয় নৈশভোজে যান দু’জনে। খেতে গিয়ে এমন গা ঘিনঘিনে অভিজ্ঞতার মুখোমুখি হতে হবে কে জানত। দু’জনেই পর্ক খেতে ভালবাসেন। তাই পর্কের একটি পদ অর্ডার করেছিলেন। সঙ্গে নিয়েছিলেন ‘সোগোগি গুকবাপ’ নামে এক ধরনের কোরিয়ান স্যুপ। ইউনিস এই স্যুপের ভক্ত। তাই টেবিলে খাবার আসতেই তিনি আর দেরি করেননি। প্রথমেই স্যুপের বাটি টেনে নিয়ে মুখে তুলতে যান। তখনই স্যুপের মধ্যে ইঁদুর চোখে পড়ে। দেখেই বমি করে ফেলেন ইউনিস। বিষয়টি দেখার পর জেসনের গা গুলিয়ে ওঠে।

চেঁচামেচি শুনে ছুটে আসেন রেস্তরাঁ কর্মীরা। যিনি স্যুপ তৈরি করেছিলেন, তাঁকেও ডেকে আনা হয়। কী ভাবে স্যুপের মধ্যে ইঁদুর এল, তা বুঝতে পারছিলেন কেউই। তবে এই ঘটনার জন্য রেস্তরাঁ কর্তৃপক্ষ ওই দম্পতির কাছে ক্ষমা চেয়েছেন। ওই রেস্তরাঁর বিরুদ্ধে মামলা করেছেন দম্পতি। স্যুপের মধ্যে কী ভাবে ইঁদুর এল, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Soup korea Restaurant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE