Advertisement
২৪ এপ্রিল ২০২৪
cats

ছিল বিড়াল, হয়ে গেল ব্যাগ!

এক জাপানি মহিলার ইচ্ছে হয়েছিল বাড়ি বসে কিছু রোজগার করার। তিনি হ্যান্ডব্যাগ বানানো শুরু করলেন।

বিড়ালের মতো দেখতে হ্যান্ডব্যাগ।

বিড়ালের মতো দেখতে হ্যান্ডব্যাগ। ছবি: টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ১৮:২০
Share: Save:

জাপানের এক গৃহবধূ একটি ব্যাগ বানিয়েছিলেন। তখন বোধহয় তিনি ভাবতেও পারেননি, তাঁর সৃষ্টি রাতারাতি ভাইরাল হয়ে যাবে এবং তা নিয়ে বাঁধবে এমন কেলেঙ্কারি। কিন্তু হল ঠিক তাই!
পিকো, এক জাপানি মহিলার ইচ্ছে হয়েছিল বাড়ি বসে কিছু রোজগার করার। তিনি হ্যান্ডব্যাগ বানানো শুরু করলেন। কী খেয়াল হল, তার সব ব্যাগ করলেন আস্ত বিড়ালের আকারে। কৃত্রিম ফার দিয়ে তৈরি হলেও ব্যাগগুলো একদম আসল বিড়ালের মতো দেখতে। একটি ওয়েবসাইটে সেটা নিলামে তুলেছিলেন পিকো। তারপর থেকে বহু মানুষ সেটা দেখে ভেবেছেন, মৃত বিড়ালের ছাল ব্যবহার করে ব্যাগগুলো তৈরি। সে এক হৈ হৈ কাণ্ড! তারপর যখন পিকো জানান, এই ব্যাগগুলো কৃত্রিম ফার দিয়েই তৈরি, তখন শান্ত হন সকলে।
তারপর অবশ্য দারুণ জনপ্রিয় হয়ে যায় এই ব্যাগগুলো। বেশির ভাগ বসা বিড়ালের মতো আকারে তৈরি হলেও কয়েকটার আবার হাত-পা, টুপি সব রয়েছে। কিন্তু পিকো একাই এই কাজটা করেন বলে তাঁর বানাতে সময় লাগে প্রচুর। তাই সরাসরি বিক্রি না করে নিলামে তোলেন তিনি। তাঁর ব্যাগগুলো বেশ ভাল অর্থেই বিক্রি হয় নেটমাধ্যমে। একটি ব্যাগ প্রায় ৪৫ হাজার টাকার কাছাকাছি অঙ্কে বিক্রি হয়েছে এখনও পর্যন্ত!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cats Bags
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE