Advertisement
১৯ মে ২০২৪
পশ্চিমের পরশে
Darshana Banik

আধুনিক পোশাকের সঙ্গে মানানসই সাজে আত্মবিশ্বাসী মডেল-অভিনেত্রী দর্শনা বণিক

দর্শনার পরনে ছিল নেহা গাঁধীর প্রথম কালেকশনের পোশাক।

 ঈপ্সিতা বসু
শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২১ ০৪:৫৫
Share: Save:

পোশাক শুধু বহিরঙ্গের সৌন্দর্যই প্রকাশ করে না, পোশাকের রং ও কাট আত্মবিশ্বাসী করে তোলে একজনকে। চেহারার সঙ্গে মানানসই রং ও কাট বেছে নিতে পারলে আকর্ষক হয়ে ওঠা কঠিন নয়। আগামিকাল ভ্যালেন্টাইনস ডে। সে দিনের সাজের জন্য এমনই কিছু পোশাক বেছে নিলেন দর্শনা বণিক।

দর্শনার পরনে ছিল নেহা গাঁধীর প্রথম কালেকশনের পোশাক। নেহা বললেন, ‘‘স্টাইলিস্ট হিসেবে আমি বহু বছর কাজ করেছি। স্টাইলিং করতে করতেই স্বপ্ন দেখি ডিজ়াইনার হওয়ার। আমার প্রথম কালেকশন সে ভাবেই পরিকল্পনা করেছিলাম। পোশাকের কাট এমন ভাবে করা হবে, যে কোনও চেহারায় ভাল লাগবে তা। যিনি পরছেন, তিনি নিজের অন্তনির্হিত সৌন্দর্যকেও খুঁজে পাবেন।’’

বিশেষ দিনের জন্য দর্শনার পোশাকের রং রাখা হয়েছে উজ্জ্বল। প্রেমের রং লাল তাই তাঁর প্রথম পছন্দ। সাটিনের লাল শর্ট ড্রেসে দর্শনার অভিব্যক্তি পোশাকটিকে আরও নজরকাড়া করে তুলছে। তার সঙ্গে চোখে ও ঠোঁটে মানানসই মেকআপ।

তবে লালের পরেই নীল ও সাদা-কালোর জুটিও সঙ্গে রাখলেন দর্শনা। তাঁর মতে, ‘‘প্রেমের রং লাল হলেও নিজেকে ভাঙতে নীল ড্রেপড গাউন ট্রাই করতে চাই এই দিন।’’ এই ড্রেপড গাউনটি অনুষ্ঠানে পরার কথা ভেবেই তৈরি করেছেন নেহা। নীল এই গাউন পার্টিতে বা রেস্তরাঁর ছিমছাম ডিনারেও মানানসই।

তবে কাজের ফাঁকেই যদি সাজপাটের বন্দোবস্ত রাখতে হয়, তা হলে পোশাকেও একটা সাযুজ্য রাখতে হবে। একই পোশাকে যাতে অফিস ও কাজের পরে পার্টিতেও শামিল হওয়া যায়। সে ক্ষেত্রে সাদা-কালোর কম্বিনেশন বেছে নিন। এখানে সাদা টপের সঙ্গে দর্শনা পরেছেন টুটু স্কার্ট। নেহার কথায়, ‘‘ফরমাল শার্টে নতুন লুক আনার জন্য রাফল দেওয়া হয়েছে। সঙ্গে স্কার্ট থাকলে পার্টির ফান মুডও
ধরা পড়ে।’’

কলকাতার পাঁচতারা হোটেলে তখন বেজে উঠেছে ‘দেসি গার্ল’। এ দিকে বোল্ড মেকআপে তৈরি দর্শনা। হাসি ও মসৃণ ঘন চুল সঙ্গী করে ভিন্ন রূপে তিনি মোহময়ী।

পোশাক: নেহা গাঁধী বিঞ্জরাজকা ডিজ়াইনার লেবেল এনজিবি; ছবি: তথাগত ঘোষ; মেকআপ: মৈনাক দাস; স্টাইলিং: সৃজনী চক্রবর্তী; লোকেশন: বেইজ়া হোটেল অ্যান্ড সুইটস, সল্ট লেক সিটি, সেক্টর-ফাইভ; ফুড পার্টনার: ইলিশ ট্রুলি বং রেস্তরাঁ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Darshana Banik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE