Advertisement
০২ মে ২০২৪
Delhi Urofi

বক্ষযুগল ঢাকা কাঁচুলিতে, নিম্নাঙ্গে চাদরের আড়াল, ‘দিল্লির উরফি’ নাচলেন আলিয়ার গানে

‘দিল্লির উরফি’ রিদ্‌ম চানানাকে নিয়ে বিতর্কের অন্ত নেই। সম্প্রতি ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবির একটি গানে স্বল্প পোশাকে নেচে সেই বিতর্কে নতুন করে ঘি ঢাললেন তিনি।

Image of Delhi Urofi.

রিদ্‌ম পরিচিত হয়েছেন ‘দিল্লির উরফি’ নামে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৪:২১
Share: Save:

অন্তর্বাস পরে মেট্রোতে ওঠার কারণে সম্প্রতি সমাজমাধ্যমে হইচই ফেলে দিয়েছেন দিল্লির তরুণী রিদ‌্‌ম চানানা। পরে অবশ্য রিদম জানিয়েছেন, এটি কোনও এক দিনের ঘটনা নয়। তিনি অনেক দিন ধরেই এমন স্বল্প পোশাক পরে যাতায়াত করছেন। রিদ্‌মের এই পোশাক পরার ধরন দেখে সমাজমাধ্যম তাঁর সঙ্গে উরফি জাভেদের মিল পেয়েছে। রিদ্‌ম পরিচিত হয়েছেন ‘দিল্লির উরফি’ নামে।

তাঁকে নিয়ে বিতর্কের অন্ত নেই। কিন্তু সে বিতর্কের উত্তাপ যে তাঁকে ছুঁতে পারে না, ইনস্টাগ্রামে অদ্ভুত পোশাক পরে নানা ছবি এবং ভিডিয়ো ভাগ করে নিয়ে তা বারবারই প্রমাণ করেন তিনি। সম্প্রতি রিদ্‌মের একটি ভিডিয়ো ফের হইচই ফেলে দিয়েছে সমাজমাধ্যমে। ভিডিয়োটিতে ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির’ একটি গান ‘মেরি জান’-এ নাচতে দেখা গিয়েছে তাঁকে।

বক্ষযুগল ঢেকেছেন সবুজ কাঁচুলিতে, নিম্নাঙ্গে পাতলা চাদরের আড়াল। খোলা চুল দু’কাঁধ বেয়ে নাভিতে এসে ছুঁয়েছে। আলিয়ার গানের তালে কোমর দোলালেন ক্যামেরার সামনে। আর এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে চর্চা। কয়েক মুহূর্তে প্রায় ৪০ হাজার মানুষ ভিডিয়োটি দেখে ফেলেন। ভালমন্দ মিশিয়ে মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে। অনেকেই লিখেছেন, ‘‘ইনস্টাগ্রামের সবচেয়ে সুন্দরী মেয়ে।’’ আবার কারও মনে হয়েছে, রিদ্‌ম পারদের চেয়েও বেশি উষ্ণ। প্রশংসার পাশাপাশি সমালোচনাও হয়েছে পাল্লা দিয়ে। এমন পোশাকে ভিডিয়ো করায় কটাক্ষও ছুড়ে দিয়েছেন কেউ কেউ। অনেকে লিখেছেন, ‘‘কী পোশাক পরে সমাজমাধ্যমে ভিডিয়ো ভাগ করে নেওয়া ঠিক, সে বিষয়ে ধারণা থাকা জরুরি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE