Advertisement
০৬ মে ২০২৪
Bizarre

মদ খেয়ে সেই বোতল ঢোকানো হল বন্ধুর মলদ্বারে! গ্রেফতার ১ যুবক

সম্প্রতি নেপালের একটি হাসপাতালে এক রোগীর পেটের এক্স-রে করতে গিয়ে চমকে ওঠেন চিকিৎসকরা। দেখেন পেটে আটকে রয়েছে আস্ত একটি বোতল!

Vodka Bottle

হাসপাতাল সূত্রের খবর, দিন কয়েক আগে স্বাস্থ্যপরীক্ষায় ধরা পড়ে, ওই যুবকের পেটে ভদকার বোতল রয়েছে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১২:৩৬
Share: Save:

এক যুবকের পেট থেকে ভদকার বোতল বার করার জন্য করা হল অস্ত্রোপচার। ঘটনাটি ঘটেছে নেপালে। বছর ২৬-এর ওই যুবকের নাম নুরসাদ মনসুরী। এই ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

হাসপাতাল সূত্রের খবর, দিন কয়েক আগে স্বাস্থ্যপরীক্ষায় ধরা পড়ে ওই যুবকের পেটে ভদকার বোতল রয়েছে। পাঁচ দিন ধরে হাসপাতালে ভর্তি থাকার পর আড়াই ঘণ্টার জটিল অস্ত্রোপচার করতে হয়। বোতলটি বার করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, বোতল ঢুকে যাওয়ার ফলে ওই যুবকের অন্ত্রের টিস্যু ছিঁড়ে গিয়েছে, তাঁর মলদ্বারেও আঘাত লেগেছে। তবে অস্ত্রোপচারের পর নুরসাদ সুস্থ আছেন বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

পুলিশের তরফে জানানো হয়েছে, বন্ধুরা জোর করে নুরসাদকে মদ্যপান করান। তার পরেই ঘটেছে এমন কাণ্ড। নুরসাদ নেশার ঘোরে থাকার সময়ে বন্ধুরাই জোর করে তাঁর মলদ্বারে ভদকার বোতলটি ঢুকিয়ে দিয়েছেন বলে পুলিশের সন্দেহ। এই ঘটনায় শেখ শামিম নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। নুরসাদের অন্য বন্ধুদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

চিকিৎসকরা জানিয়েছেন, নুরসাদ ভাগ্যবান যে, তাঁর শরীরের বড় কোনও ক্ষতি হয়ে যায়নি। এমন ঘটনায় ওঁর মৃত্যুও হতে পারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Nepal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE