Advertisement
১১ মে ২০২৪
milind soman

শরীরচর্চার সময়ে সাজ হোক সযত্নে, মনে করাল মিলিন্দ-জায়া অঙ্কিতার ছবি

কে কেমন পোশাক পরে ব্যায়াম করেন, তা বারবার ফিরে আসে আলোচনায়। সে সূত্রেই এ বার নজর কাড়ল মিলিন্দ সোমানের স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের বেশ।

অঙ্কিতা কোনওয়ার।

অঙ্কিতা কোনওয়ার। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ১৩:৩৬
Share: Save:

মনোরম পরিবেশে শরীরচর্চা করার কথা বলা হয়েই থাকে। আশপাশের প্রভাব মনের উপরে পড়বে, মূলত তা মাথায় রেখেই এমনটা বলা হয়। একই কারণে এখন যোগ অভ্যাস, ব্যায়াম বা খেলার সময়ের পোশাকের ফ্যাশন নিয়েও সচেতনতা তৈরি হয়েছে। কে কেমন পোশাক পরে ব্যায়াম করেন কিংবা আসন করতে বসেন, তা বারবার ফিরে আসে আলোচনায়। সে সূত্রেই এ বার নজর কাড়ল মিলিন্দ সোমানের স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের বেশ।
একটি ক্রপ টপ পরে শরীরচর্চার ছবি দিয়েছেন অঙ্কিতা। বেগুনি রঙা সেই টপের সামনে ছোট্ট করে একটি ফাঁস দেওয়া। তাতেই আরও নজরে পড়ছে তাঁর পোশাকটি। সঙ্গে নীচে রয়েছে কালো রঙের প্যান্ট। ঢোলাঢালা সেই প্যান্ট জগার্স বলেই পরিচিত ফ্যাশন দুনিয়ায়।

শরীরচর্চার সময়ে অঙ্কিতার সাজ যে যথেষ্ট গুরুত্বপূর্ণ, তা বলে দেয় নেটমাধ্যমে প্রকাশিত তাঁর বিভিন্ন ছবি। তবে এই ছবিতে অনুরাগীদের মুগ্ধ করেছে বেগুনি রঙা রোদ-চশমাটিও। সেটি বোধহয় শরীরচর্চার সময়ে ছিল না। তবে গোলাপি ফুলের গাছের সামনে অমন সাজ দেখে, ছবির নীচে ভালবাসার চিহ্ন দিয়েছেন স্বামী মিলিন্দও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

milind soman Ankita konwar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE