Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

করোনা এনেছে সাজে বদল, কাফতানেই হচ্ছে এখন বাজিমাত 

গত বছর গ্রীষ্মে যেই ঘরবন্দি হলেন মানুষে, তখন থেকে ধীরে ধীরে নতুন ভাবে জায়গা করে নিল এই পোশাক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১১ এপ্রিল ২০২১ ১৫:২৯
Save
Something isn't right! Please refresh.
কাফতানে নায়িকারা

কাফতানে নায়িকারা

Popup Close

কাফতান ঘরে পরার পোশাক বলেই পরিচিত ছিল এককালে। আর সমুদ্র সৈকতে গিয়ে পার্টি রঙিন করতে কেউ কেউ নানা রঙের কাফতান পরতেন। কিন্তু এখন সেই কাফতানই বিয়েবাড়ির পোশাকের তালিকায়।

ফ্যাশন জগতে কাফতানের গুরুত্ব বেড়েছে করোনার কবলে পড়া সময়ে। গত বছর গ্রীষ্মে যেই ঘরবন্দি হলেন মানুষে, তখন থেকে ধীরে ধীরে নতুন ভাবে জায়গা করে নিল এই পোশাক। ঢোলাঢালা এই পোশাক ঘরে পরে আরাম। আবার দেখতেও সুন্দর। ঘরে পরার পোশাকেও যাতে যথেষ্ট বৈচিত্র থাকে, তা-ই ছিল মূল লক্ষ্য। তবে ডিজাইনারদের নজর পড়তে কাফতান এখন তারকাদের পছন্দের বেশ হয়ে উঠেছে। ঘরোয়া পার্টি শুধু নয়, বিয়েবাড়িতেও প্রথম সারির ডিজাইনারদের তৈরি কাফতানে দেখা যাচ্ছে অনেককে।

Advertisement

কে কেমন কাফতান পরলেন, তা এখন রীতিমতো আলোচ্য বিষয়। আবার গরম এসেছে। করোনার আতঙ্কও বেড়েছে। ঘরে থাকার সময়টা ফের বাড়ছে। সব মিলে আবারও ফিরেছে কাফতানের সময়। তবে শুধু ঘরে আর নয়। এই গ্রাষ্মে তেমন একটা পোশাকে সামাজিক অনুষ্ঠানে গেলে মন্দ কী? আলমারিতে একটা ডিজাইনার কাফতান থাকলে নানা ভাবে সেজে ফেলা যায় এই মরসুমে।


বলি-জগতের অনেককেই এখন দেখা যায় নানা ধরনের কাজ করা কাফতান পরতে। সিল্ক, সুতি, নেট— বিভিন্ন জিনিসে তৈরি হচ্ছে এই পোশাক। ডিজাইনারের পছন্দে কখনও তা হাঁটু পর্যন্ত তো কখনও গোড়ালি ছুঁচ্ছে কাফতান। উজ্জ্বল রঙা শিফনের কাফতানও এখন তারকাদের পছন্দের তালিকায়।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement