Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Bikini

বলিউডে ছুটি কাটানোর প্রিয় গন্তব্য এখন মলদ্বীপ। কে জিতল বিকিনি-যুদ্ধে?

কাউকে দেখা যাচ্ছে বান্ধবীদের সঙ্গে বিকিনি পরে আনন্দ করতে। কেউ আবার একাই পুলের ধারে মোনোকিনিতে।

মলদ্বীপে বলিউড-সুন্দরীদের বিকিনি-বিলাস।

মলদ্বীপে বলিউড-সুন্দরীদের বিকিনি-বিলাস। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২১ ১২:১৪
Share: Save:

বলিউডের তারকারা সব কোথায়? তাঁদের ইনস্টাগ্রাম পেজে চোখ বোলালেই তার উত্তর পেয়ে যাবেন। সকলেই এখন ছুটি কাটাতে মলদ্বীপের সমুদ্র সৈকতে পা়ড়ি দিচ্ছেন। দু’দিন অন্তরই তাঁরা সেখানকার ছবি পোস্টও করছেন নেট-মাধ্যমে। তাঁদের ভক্তরা সেই ছবি পেয়ে উচ্ছ্বসিত। কাউকে দেখা যাচ্ছে বান্ধবীদের সঙ্গে বিকিনি পরে আনন্দ করতে। কেউ আবার একাই পুলের ধারে মোনোকিনিতে। কে বেশি মন কাড়ল নেটাগরিকদের?

জাহ্নবী কপূর তাঁর বিকিনির কালেকশন যে ঈর্ষণীয় তা গত কয়েকদিনের টের পেয়েছেন সকলে। কখনও দু-তিন রঙা মোনোকিনি, কখনও ফুলেল নকশা করা বিকিনি আবার কখনও হালকা ধরনের কাফতান। মলদ্বীপে বান্ধবীদের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে প্রায় প্রত্যেকদিনই নতুন কোনও ছবি পোস্ট করছেন জাহ্নবী।

শ্রদ্ধা কপূর সম্প্রতি মলদ্বীপে বেড়াতে গিয়েছিলেন শ্রদ্ধাও। তাঁর ইনস্টাগ্রাম পেজ দেখে বোঝা যায় ছক-ভাঙা স্নান পোশাকই বেশ পছন্দ তাঁর। কখনও বার্মুডা শর্টসের সঙ্গে কুরুশের কাজ করা বিকিনি টপ পরেছেন, আবার কখনও হল্টার-নেক টপের সঙ্গে স্যারঙ্গ স্কার্ট। তাঁর পোশাকের রঙে পাবেন প্যাস্টেল রঙের আধিক্য।

অনন্যা পাণ্ডে মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন গত বছর। কিন্তু তার রেশ এখনও কাটেনি অনন্যা পাণ্ডের। মাঝে মাঝেই পুরনো ছবি পোস্ট করেন অনন্যা। তাঁর সমুদ্র সৈকতের সাজ উজ্জ্বল রঙে ভরা। ছবিগুলো দেখেই মন ভরে যাবে। রঙবেরঙের ফুলের নকশা-কাটা স্কার্ট আর ক্রপ টপ কিংবা সূর্যমুখী আকারের বিকিনি টপ— নেটাগরিকরা তাঁর সব পোস্টেই প্রশংসায় ভরিয়ে দেন।

সারা আলি খান এ বছরের শুরুতে সারা আলি খান ভাইয়ের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন। ভাই-বোনের ছবি দেখে ভক্তেরা দারুন খুশি। আরও খুশি সারার সমুদ্র সৈকতের সাজ দেখে। উজ্জ্বল রঙচঙে নকশা কাটা স্নানপোশাকই বেশি পছন্দ সারার। ডিজিটাল প্রিন্টের বেশ কয়েকটা টু-পিসও পরেছিলেন তিনি।

বলি-তারকাদের মধ্যে মলদ্বীপ যে ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে, তাতে মনে হচ্ছে নেটাগরিকরা আরও কিছু মন মাতানো ছবি পেয়ে যাবেন ভবিষ্যতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bikini
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE