Advertisement
০৪ মে ২০২৪
Swiggy

বর্ষবরণের রাতে কন্ডোমের দেদার বিক্রি সুইগিতে! বিরিয়ানি না কি কন্ডোম, কোনটির চাহিদা বেশি ছিল?

এ বার অনলাইনে এই কন্ডোম বিকোনোর হিসাব দিল সুইগি। আর এর থেকেও চমকপ্রদ হল সুইগিকে দেওয়া ডিউরেক্সের জবাব।

সুইগি ইনস্টামার্ট তথ্য অনুযায়ী তাঁদের সংস্থায় বর্ষবরণের রাতে কন্ডোমের বেশ ভালই চাহিদা ছিল।

সুইগি ইনস্টামার্ট তথ্য অনুযায়ী তাঁদের সংস্থায় বর্ষবরণের রাতে কন্ডোমের বেশ ভালই চাহিদা ছিল। ছবি: শাটারস্টক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১১:৩৯
Share: Save:

বর্ষশেষের উদ্‌যাপনে মেতেছিল গোটা বিশ্ব। রাস্তায় রাস্তায় মানুষের ঢল। রেস্তরাঁগুলির সামনে ভিড় ছিল চোখে পড়ার মতো। অনেকেরই আবার ভিড়ভাট্টা একেবারেই না-পসন্দ। তাই বাড়িতেই পরিবারের সঙ্গে হইহুল্লোড় করে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন কেউ কেউ। বাড়িতে নতুন বছরের আর উদ‌্‌যাপন মানেই খাবার সরবরাহকারী অ্যাপে খাবার অর্ডার হবেই। বর্ষশেষের রাতে কেক থেকে শুরু করে কন্ডোম, সবেরই চাহিদা বেড়েছিল সুইগিতে। এ বার অনলাইনে এই কন্ডোম বিকোনোর হিসাব দিল সুইগি। আর এর থেকেও চমকপ্রদ হল সুইগিকে দেওয়া ডিউরেক্সের জবাব।

সুইগি ইনস্টামার্টের তথ্য অনুযায়ী, তাঁদের সংস্থায় বর্ষবরণের রাতে কন্ডোমের বেশ ভালই চাহিদা ছিল। এই প্রসঙ্গে ১ জানুয়ারি রাত ৯ টা ১৩ মিনিটে সুইগি টুইট করে, “এখনও পর্যন্ত সুইগি মার্টে ডিউরেক্সের ২৭৫৭ প্যাকেট কন্ডোম অর্ডার হয়েছে। অনুগ্রহ করে আরও ৪২১২ টি অর্ডার করুন এবং ৬৯৬৯ করে ফেলুন। যাতে আমরা সকলেই ভাল বলতে পারি।”

সুইগির এই টুইটের জবাব এল ডিউরেক্সের তরফেও। গ্রাহকদের কাছে তাদের কন্ডোম পৌঁছে দেওয়ার জন্য তারা সুইগিকে ধন্যবাদ জানিয়েছে। ডিউরেক্স সংস্থার পক্ষ থেকে টুই করে বলা হয়, “কন্ডোম পৌঁছে দেওয়ার জন্য ধন্যবাদ। আমরা বুঝতে পারছি অন্তত ২৭৫৭ জন নতুন বছর শুরুটা দারুণ হতে চলেছে। আশা করছি তাঁরা আগামিকালও একসঙ্গে কফি অর্ডার করবেন।”

খাবার সরবরাহকারী সংস্থা সুইগি অ্যাপে শনিবার (৩১ ডিসেম্বর) প্রায় সাড়ে তিন লক্ষ বিরিয়ানির বরাত পেয়েছে।

খাবার সরবরাহকারী সংস্থা সুইগি অ্যাপে শনিবার (৩১ ডিসেম্বর) প্রায় সাড়ে তিন লক্ষ বিরিয়ানির বরাত পেয়েছে।

এ দিকে ডিউরেক্স ও সুইগির এই বার্তালাপে ঢুকে এক জন টুইটার ব্যবহারকারী মন্তব্য করেছেন, “ভাল।” তাঁর মন্তব্যের জবাবে আবার সুইগি লিখেছে, ‘‘বার্তালাপ আমরা করে নেব, আপনি অর্ডার করে ফাটিয়ে দিন!’’

খাবার সরবরাহকারী সংস্থা সুইগি অ্যাপে শনিবার (৩১ ডিসেম্বর) প্রায় সাড়ে তিন লক্ষ বিরিয়ানির বরাত পেয়েছে। অ্যাপে সেই রাত ১০ টা ২৫ মিনিট পর্যন্ত সারা দেশে ৬১,০০০ টিরও বেশি পিৎজ়া অর্ডার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swiggy Birth Control Condom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE