Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Elon Musk

আরও আরও সন্তান চাই! ৩০ সন্তানের বাবা হও, ছেলে ইলন মাস্ককে নয়া পরামর্শ বাবা ইরল মাস্কের

টাকার যখন অভাব নেই, তখন আরও কয়েক ডজন সন্তান নেওয়া উচিত ছেলে ইলন মাস্কের। এমনই পরামর্শ দিলেন বাবা ইরল মাস্ক। ছেলেকে এই বিষয়ে ইউরোপের রাজপুরুষদের অনুসরণ করার পরামর্শ দেন তিনি।

ইলনের ২০-৩০টি সন্তান নেওয়া উচিত বলে মত ইরলের।

ইলনের ২০-৩০টি সন্তান নেওয়া উচিত বলে মত ইরলের। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩১
Share: Save:

ইতিমধ্যেই ১০ বার বাবা হয়েছেন ৫১ বছর বয়সি আমেরিকার ধনকুবের ইলন মাস্ক। কিন্তু এখানেই থামা চলবে না। আরও সন্তান চাই। সব মিলিয়ে অন্তত ২০ থেকে ৩০ সন্তান নেওয়া উচিত তাঁর। টেসলা মহাকর্তা ইলন মাস্ককে এমনই পরামর্শ দিলেন খোদ তাঁর বাবা ইরল মাস্ক।

সংবাদমাধ্যমকে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে ইলনের বাবা ইরল বলেন, “আগেকার দিনে ইউরোপের রাজপুরুষরা বহু সন্তানের বাবা হতেন। নিদেনপক্ষে ২০ থেকে ৩০ সন্তান থাকত এক এক জনের। আর তার ৮০ শতাংশই ছিল অবৈধ।” যদি কারও টাকা থাকে তবে অবশ্যই তাঁর ২০-৩০টি সন্তান নেওয়া উচিত বলে মত ইরলের। ব্যতিক্রম নন তাঁর নিজের ছেলেও। ইরলের বলেন, “ভবিষ্যতে ইলনের আরও সন্তান না নেওয়ার কোনও কারণই নেই।”

শুধু ছেলে ইলন নয়, তিনি নিজেও আরও সন্তান চান। জুলাই মাসে নিজেই এ কথা বলেছিলেন ইরল মাস্ক। টুইটারে তিনি লেখেন, জন্মহার কমে যাওয়া মানব সভ্যতার সবচেয়ে বড় সঙ্কট। তাই নিজেই সেই সমস্যা সমাধানের চেষ্টা করছেন তিনি। নিজের সৎ মেয়ের সঙ্গেও দুই সন্তান রয়েছে ৭৬ বছর বয়সি ইরলের। নিজের শুক্রাণু দান করতে একটি সংস্থার সঙ্গে চুক্তি করার কথাও জানিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elon Musk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE