Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Elon Musk

Elon Musk's doppelganger: এ যেন অবিকল মাস্ক! চিনা যুবকের সঙ্গে দেখা করতে চাইলেন ইলন

ভিডিয়ো ভাইরাল হতেই নেটাগরিকরা স্তম্ভিত! কে ইনি? আমেরিকার ধনকুবের, টেসলা-কর্তা ইলন মাস্ক নন তো?

মাস্কের চিনা সংস্করণ!

মাস্কের চিনা সংস্করণ!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৪:৩৭
Share: Save:

সম্প্রতি এক চিনা যুবকের ভিডিয়ো দেখে নেটমাধ্যমে হইচই শুরু হয়েছে। ভিডিয়ো ভাইরাল হতেই নেটাগরিকরা স্তম্ভিত! কে ইনি? আমেরিকার ধনকুবের, টেসলা-কর্তা ইলন মাস্ক নন তো?

উদুবরিয়া আইজ্যাক নামের এক ব্যক্তি এ বছর জুন মাসে ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেন। সঙ্গে ক্যাপশনে লেখা, ‘চিনা ইলন মাস্ক!’

ভিডিয়োতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে বেরিয়ে আসছেন এক যুবক। তার পরে হাসতে হাসতে তিনি বলছেন, ‘‘হ্যালো বন্ধুগণ! আমি ইলন মাস্ক।’’

টুইটারেই এক জন ইলন মাস্ককে বিষয়টি জানান। ইলনের উত্তর, এমন কেউ থাকলে তিনি অব‌শ্যই দেখা করতে চান। সঙ্গে ইলনের বক্তব্য, ইদানীং ডিপফেক প্রযুক্তি ব্যবহার বেড়ে যাওয়ায় আসল নকলের মধ্যে পার্থক্য করা মুশকিল হয়ে যাচ্ছে।

প্রসঙ্গত, চিনা টিকটক অ্যাপে মে ইলং ইউজার নাম দিয়ে একটি অ্যাকাউন্ট খোলা হয়েছে। অ্যাকাউন্টটি ২,৩০,০০০-এরও বেশি মানুষ অনুসরণ করছেন। এখান থেকেই চিনা ব্যক্তিটি বেশ কয়েকটি ভিডিয়ো পোস্ট করেছেন। এই ভিডিয়োগুলিতে তিনি নিজেকে চিনের ইলন মাস্ক হিসাবে বর্ণনা করছেন।

নেটাগরিকদের কেউ কেউ বলছেন, চিনাদের কাছে সবেরই নকল সংস্করণ থাকে। বাদ পড়েননি মাস্কও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elon Musk Viral News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE