Advertisement
১৬ জুন ২০২৪
App Cab

বিমানবন্দরে পৌঁছে ক‍্যাবের ভাড়া মেটাতে ভুলে গেলেন গুগলের প্রাক্তন কর্তা, তার পর যা হল

দিল্লি বিমানবন্দরে পৌঁছে অ‍্যাপ ক‍্যাবের ভাড়া দিতে ভুলে গিয়েছিলেন গুগলের প্রাক্তন কর্তা। পরে যা ঘটল, টুইটারের পাতায় নিজেই লিখলেন।

দিল্লি বিমানবন্দরে পৌঁছনোর জন‍্য তিনি অ‍্যাপ ক‍্যাব ভাড়া করেছিলেন।

দিল্লি বিমানবন্দরে পৌঁছনোর জন‍্য তিনি অ‍্যাপ ক‍্যাব ভাড়া করেছিলেন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১২:০১
Share: Save:

কিছু দিন আগেই দিল্লিতে বিশেষ কাজে এসেছিলেন গুগলের প্রাক্তন কর্তা পরমিন্দর সিংহ। তিনি আদতে পঞ্জাবের বাসিন্দা। কাজ শেষ করে বাড়ি ফেরার পথে তাঁর সঙ্গে ঘটা একটি ঘটনার কথা সম্প্রতি নিজের টুইটারের পাতায় ভাগ করে নিয়েছেন তিনি।

দিল্লি বিমানবন্দরে পৌঁছনোর জন‍্য তিনি অ‍্যাপ ক‍্যাব ভাড়া করেছিলেন। নির্ধারিত সময়ে সেই গাড়িতে চেপে তিনি বিমানবন্দরে পৌঁছেও যান। সঙ্গে তাঁর এক জন বন্ধুও ছিলেন। বিমানবন্দরে গাড়ি পৌঁছতেই দু’জনে কথা বলতে বলতে গাড়ি থেকে নেমে সামনের দিকে হাঁটতে শুরু করেন। কিছু দূর যাওয়ার পর পরমিন্দরের মনে পড়ে, তিনি ক‍্যাব চালকের ভাড়া মিটিয়ে আসেননি। সঙ্গে সঙ্গে পিছনে ঘুরতেই তিনি দেখতে পান, সেই গাড়িটি ধীর গতিতে চলে যাচ্ছে। তিনি চিৎকার করে চালককে ভাড়া নিয়ে যাওয়ার কথা বলতে থাকেন। পরমিন্দরের চিৎকার ওই ক‍্যাব চালকের কানে পৌঁছয়। তিনি জানলা থেকে মুখ বাড়িয়ে পরমিন্দরের উদ্দেশে বলেন ‘‘কোনও ব‍্যাপার না। অন‍্য এক দিন এসে ভাড়া নিয়ে যাব।’’ এই ঘটনায় স্বাভাবিক ভাবেই আবেগাপ্লুত পরমিন্দর।

তাঁরা স্থানীয় নয় জেনেও ক‍্যাব চালকের এমন ব‍্যবহার সত‍্যিই অবাক করে। তেমনটাই লিখেছেন পরমিন্দর। তিনি আরও লিখেছেন, ‘‘এখন বিশ্বাস শব্দটাই হারিয়ে যেতে বসেছে। সেখানে দাঁড়িয়ে এক জন সম্পূর্ণ অপরিচিত মানুষের প্রতি এই বিশ্বাস, ওই চালকের প্রতি আমার সম্মান কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। উনি ভাল থাকুন, ঈশ্বরের কাছে এটাই প্রার্থনা করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

App Cab Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE