২৪ এপ্রিল ২০২৪
লকডাউন এবং এই কঠিন পরিস্থিতির কথা মাথায় রেখে এবিপি ওয়েডিংস নিয়েছে নয়া উদ্যোগ।
Wedding

লকডাউনেও বহাল থাকুক প্রেয়সীর খোঁজ!

লকডাউন এবং এই কঠিন পরিস্থিতির কথা মাথায় রেখে এবিপি ওয়েডিংস নিয়েছে নয়া উদ্যোগ।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ মে ২০২১ ১৩:৫৭
Share: Save:

গত এক বছরে অনেক কিছু বদলে গিয়েছে। বদলে গিয়েছে জীবনযাত্রার ধরণ, খাওয়া-দাওয়া, সমস্ত কিছুই। করোনার কারণে মানুষ ঘর থেকে বের হতে ভয় পাচ্ছে। আর যে কারণে রোজকার বেশিরভাগ কাজকর্মই হচ্ছে অনলাইনে। সবটাই যখন অনলাইনে হচ্ছে, তখন সম্বন্ধ দেখাটাও বা বাদ যায় কেন! কিন্তু কী ভাবে?

এমনিতেই এই কঠিন পরিস্থিতিতে দাঁড়িয়ে স্বশরীরে অনুষ্ঠান করে বিয়ে করা রীতিমতো মুশকিল হয়ে দাঁড়িয়েছে। যাও বা বিয়ের অনুষ্ঠান হচ্ছে, তাও সমস্ত সরকারি নির্দেশিকা মেনেই। ৫০ জনের বেশি নিমন্ত্রিতদের জমায়েত নিষিদ্ধ করা হয়েছে। করোনা পরিস্থিতি ঠেকাতে এই নির্দেশিকা প্রাসঙ্গিক বটে! এর ফলে একদিকে আড়ম্বর বা জৌলুস ফিকে হয়ে গেলেও, অন্যদিকে অনলাইন বা ভার্চুয়াল জগতের রমরমা বৃদ্ধি পেয়েছে। নিজের মনের মানুষের খোঁজ চলছে ইন্টারনেটেই। বিগত এক দশকে বিয়ের জগতে যা অভাবনীয় পরিবর্তন। সমীক্ষা বলছে, কোনও ভাল এবং সুরক্ষিত অনলাইন সাইটে নিজে সঙ্গী খুঁজে বিয়ে করলে, সেই সম্পর্ক অনেক বেশি মজবুত হয়।

কিন্তু কথায় আছে, ভালবাসার কোনও সময় হয় না! ভালবাসার মানুষকে খুঁজে পাওয়া যায় যে কোনও সময়ে, যে কোনও স্থানে। দুই মনের মিলন হলে লকডাউনকে থোড়াই কেয়ার! তবে যাই হোক না কেন, লকডাউনকে কেয়ার করতে হবে বৈকী! তা হলে কী উপায়? এই কঠিন সময়ে দাঁড়িয়েও জীবনসঙ্গী খোঁজার কাজ কিন্তু বেশ সহজ করে তুলেছে এবিপি ওয়েডিংস। হাতের আঙুলের এক ক্লিকেই এবার সমস্ত সমস্যার সমাধান। যে কোনও সময়ে, যে কোনও স্থানে, এমনকী কোয়ারেন্টাইনে থাকলেও নিজের মনের মতো জীবনসঙ্গী বা জীবনসঙ্গীনিকে খুঁজে নিতে পারবেন আপনি।

প্রত্যেকেই চায়, তাদের সঙ্গী একটু আলাদা হোক। তাদের মধ্যে এমন কিছু থাকুক, যা অন্যদের থেকে তাকে আলাদা করে তুলবে। আর সেই কারণেই এবিপি ওয়েডিংস চালু করেছে পার্টনার প্রেফারেন্স। অর্থাৎ আপনার পছন্দ অনুযায়ী বেছে বেছে ‘ম্যাচ’ পাঠানো হবে আপনার কাছে। এমনিতেই এবিপি ওয়েডিংস-এ রয়েছে বাঙালি পাত্র-পাত্রীদের সর্ববৃহৎ সম্ভার। এদের প্রত্যেকটা প্রোফাইল জেনুইন। কারণ ফটো আইডি ম্যাচ থেকে, ছবি, এবং পাত্র-পাত্রীর সম্পর্কে বিশদ বিবরণ - এই সমস্ত কিছুই রয়েছে সেখানে।

শুধু তাই নয়, লকডাউন এবং এই কঠিন পরিস্থিতির কথা মাথায় রেখে এবিপি ওয়েডিংস নিয়েছে নয়া উদ্যোগ। পাত্র বা পাত্রী পছন্দ হলেই তার সঙ্গে অনলাইনে দেখা করার ব্যবস্থা থেকে শুরু করে দুই পরিবারের কথোপকথন, সমস্তটাই দায়িত্ব নিয়ে তত্ত্বাবধান করছে এবিপি ওয়েডিংস নিজে। সামাজিক দূরত্ব বজায় রেখেই সমস্ত কিছুই করা হচ্ছে। অন্যদিকে অনলাইনের জমানায় ব্যবহারকারীদের নিরাপত্তার বিষয়টিও বেশ ভালভাবে খেয়াল রেখেছে তারা। ভুঁয়ো অ্যাকাউন্ট থেকে বাঁচতে প্রতিটি প্রোফাইলকে ভেরিফাই করা হয়েছে। প্রয়োজনে দুই পক্ষের সঙ্গে একাধিকবার যোগাযোগ করে তবেই অনলাইনে সাক্ষাৎকারের ব্যবস্থা করছে তারা। এই পরিস্থিতিতে উপযুক্ত জীবনসঙ্গী খোঁজার জন্য এই ধরনের উদ্যোগ সত্যিই নজিরবিহীন।

তা হলে আর দেরি কেন? আজ থেকেই শুরু করে দিন নিজের বা পরিবারের অন্য সদস্যের জন্য পছন্দের পাত্র বা পাত্রীর খোঁজ। সঙ্গে এবিপি ওয়েডিংস আছে তো! বিয়েটাও হোক জমাটি। তবে এই সময়ে অব্যশই সামাজিক দূরত্ববিধি এবং সমস্ত নিয়ম মেনে।

ভাল থাকুন। সুস্থ থাকুন। আর অনলাইনেই খুঁজে নিন উপযুক্ত জীবনসঙ্গী।

এবিপি ওয়েডিংস-এর সম্পর্কে বিশদে জানতে ক্লিক করুন এই লিংকে – https://www.abpweddings.com/

অথবা ফোন করতে পারেন ৮১০০ ১০০ ৮০০ নম্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Lockdown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE