Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Friendship

ভিডিয়ো গেমের দৃশ্য নকল করতে গিয়ে পুলিশকর্মীর গুলিতে মৃত্যু হল তাঁর প্রিয় বন্ধুর

ভিডিয়ো গেমে গুলি করার দৃশ্য এক পুলিশকর্মী বাস্তবে নকল করছিলেন। সঙ্গে ছিলেন বন্ধু। হঠাৎই পিস্তল থেকে গুলি বেরিয়ে মৃত্য হল বন্ধুর।

ট্রিগারে চাপ পড়ে গুলি লাগে অস্টিনের বুকে।

ট্রিগারে চাপ পড়ে গুলি লাগে অস্টিনের বুকে। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
ফ্লোরিডা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৫:৩১
Share: Save:

বন্ধুকে গুলি করে খুন করার অভিযোগে এক জন পুলিশকর্মীকে গ্রেফতার করল ফ্লোরিডার পুলিশ। অভিযুক্ত ওই পুলিশকর্মীর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু হয়েছে।

অ্যান্ড্রু লসন নামে ওই যুবক পুলিশের উচ্চপদস্থ কর্মী। প্রিয় বন্ধু অস্টিনের সঙ্গে একই বাড়িতে ভাড়া থাকতেন। অস্টিনও পুলিশকর্মী ছিলেন। পুলিশ জেনেছে, ঘটনার দিন সন্ধ্যায় অ্যান্ড্রু এবং অস্টিন ভিডিয়ো গেম খেলছিলেন। দু’জনেই বেশ উত্তেজিত ছিলেন খেলাটি নিয়ে। খেলা শেষ হয়ে গেলেও রেশ যেন কাটছিল না কিছুতেই। হঠাৎই আলমারি থেকে নিজের পিস্তলটি বার করে খেলার ছলে তাগ করেন অস্টিনের দিকে। কিন্তু অ্যান্ড্রু জানতেন না, পিস্তলে গুলি ভরা ছিল। হঠাৎই ট্রিগারে চাপ পড়ে গুলি লাগে অস্টিনের বুকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

ঘটনার আকস্মিকতায় কয়েক মিনিটের জন্য স্তব্ধ হয়ে যান অ্যান্ড্রু। কিছু ক্ষণ পরে নিজেই থানায় ফোন করে পুরো বিষয়টি জানান। পুলিশ এসে মৃতদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। গ্রেফতার করা হয় অ্যান্ড্রুকে। পুলিশ সূত্রের খবর, এই ঘটনায় অত্যন্ত ভেঙে পড়েছেন অভিযুক্ত। এই মামলায় তদন্তকারী পুলিশ আধিকারিক আইভে জানিয়েছেন, অ্যান্ড্রু এবং অস্টিন দু’জনেই পুলিশ হিসাবে দারুণ কাজ করতেন। দু’জনের মধ্যে বন্ধুত্বের সম্পর্কও ছিল গাঢ়। একসঙ্গেই থাকতেন। অ্যান্ড্রু এবং অস্টিনের অন্য এক জন সহকর্মী বলেছেন, ‘‘অ্যান্ড্রু অত্যন্ত মাথাগরম এক জন মানুষ। খুব সামান্য কারণেও রেগে থাকতেন তিনি। কী কারণে এমন একটি মর্মান্তিক ঘটনা ঘটে গিয়েছে, তা এখনই জানা সম্ভব নয়। তদন্ত শুরু হলে সত্যিটা জানা যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime friendship Shoot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE