Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Swiggy during IPL final

আইপিএল ফাইনাল চলাকালীন অন্য খেলায় মত্ত ভারতবাসী! কত কন্ডোম বিক্রি হল, জানাচ্ছে সংস্থা

টান টান উত্তেজনার পরিস্থিতিতে হঠাৎই খাদ্য সরবরাহকারী সংস্থা ‘সুইগি’-র তরফে করা একটি টুইট ঘিরে হইচই শুরু হয়েছিল সমাজমাধ্যমে। কী ছিল সেই টুইটে?

ipl match

আইপিএল-এর ফাইনালের রাতে চলল দেদার কন্ডোম বিক্রি। ছবি: প্রতীকী

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১২:০৬
Share: Save:

রবিবার বৃষ্টির জন্য বাতিল হয়েছিল আইপিএলের ফাইনাল ম্যাচ। সো‌মবার অধীর আগ্রহে চেন্নাই ও গুজরাতের ম্যাচ দেখার জন্য অপেক্ষায় ছিল আপামর ভারতবাসী। টস জিতে চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি বোলিং করার সিদ্ধান্ত নিলেন। গুজরাতের ব্যাটিং শেষ হল ঠিক সময় মতো। তবে চেন্নাই ব্যাট করতে নামার পরেই ফের শুরু বৃষ্টি। দীর্ঘ ক্ষণ বৃষ্টিপাত চলল। আবার শুরু হল প্রতীক্ষা। সমাজমাধ্যমে তখন ক্রিকেটপ্রেমীদের মধ্যে চলছে দারুণ চর্চা!

টান টান উত্তেজনার পরিস্থিতিতে হঠাৎই খাদ্য সরবরাহকারী সংস্থা ‘সুইগি’-র তরফে করা একটি টুইট ঘিরে হইচই শুরু হয়েছিল সমাজমাধ্যমে। ‘সুইগি’ টুইটে একটি সমীক্ষা ভাগ করে নেয়। সোমবার রাতে সুইগির টুইটে লেখা হয়, ‘‘এখনও পর্যন্ত ২৪২৩ প্যাকেট কন্ডোম বিক্রি হয়েছে সুইগি ইনস্টামার্টে। দেখে মনে হচ্ছে মাঠের ২২ জন ছাড়াও আরও খেলোয়াড় আছে।’’

সুইগির এই টুইট ঘিরে সমাজমাধ্যমে বেশ ঠাট্টাতামাশা হয়। এক নেটিজ়েন লেখেন, ‘‘যাঁরা একা রয়েছেন তাঁরা কী করবেন?’’ আর এক জন লিখেছেন, ‘‘কত জন খেলছেন সেটা গুরুত্বপূর্ণ নয়, আসল বিষয়টি হল তাঁরা নিরাপদে খেলছেন।’’ বাড়িতে বসেই চটজলদি প্রয়োজনের জিনিস হাতের নাগালে পাওয়ার জন্য অনেকেই ইদানীং সুইগি, জ়োম্যাটোর সাহায্য নিচ্ছেন। দিন দিন জনপ্রিয় হচ্ছে এই অ্যাপগুলি। কে কত তাড়াতাড়ি গ্রাহকদের কাছে প্রয়োজনের জিনিস পৌঁছে দিতে পারবে, অ্যাপগুলির মধ্যে এখন সেই নিয়েই চলছে জোর লড়াই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Condom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE