Advertisement
১৩ জুন ২০২৪
Neetu kapoor's New Home

ছেলে-বৌমার পরে নিজেও বাড়ি কিনলেন নীতু কপূর, কেমন দেখতে সেই ১৮ কোটি টাকার আবাস?

বান্দ্রায় নতুন ফ্ল্যাট কিনলেন নীতু কপূর। দাম পড়ল ১৮ কোটি টাকা। এক বার ঢুঁ মেরে দেখবেন নাকি?

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ১৭:০৯
Share: Save:

ছোট্ট রাহাকে নিয়ে কপূর পরিবার জুড়ে এখন খুশির আলো। তার মধ্যেই বান্দ্রার কুর্লা আবাসনের সাত তলায় অ্যাপার্টমেন্ট কিনলেন নতুন ঠাকুরমা নীতু কপূর। সম্প্রতি সমাজমাধ্যমে নিজের অ্যাপার্টমেন্টের অন্দরের কিছু ঝলক প্রকাশ্যে এনেছেন নীতু।

পাঁচটি শোয়ার ঘর রয়েছে গোটা অ্যাপার্টমেন্টে। অন্দরসজ্জায় হার মানবে রাজমহলও। বিশাল হল ঘর থেকে রান্নাঘর, ছবির মতো করে সাজানো। তিনটি গাড়ি রাখার জায়গাও রয়েছে এই অ্যাপার্টমেন্টের সুবাদে। মোট ১৮ কোটি টাকা দিয়ে অ্যাপার্টমেন্টটি কিনেছেন নীতু।

অন্য দিকে পালি হিলের নার্গিস দত্ত রোডে আলিয়া এবং রণবীরের নতুন ২,৪৯৭ স্কোয়্যারফিট অ্যাপার্টমেন্টের কাজও প্রায় শেষের পথে। রণবীর এবং আলিয়ার এই নতুন ঠিকানার দাম প্রায় ৩৮ কোটি টাকা। কয়েকটি কাজ এখনও বাকি রয়েছে। সেগুলি হয়ে এলেই মেয়েকে নিয়ে নতুন বাড়িতে প্রবেশ করার পরিকল্পনা রয়েছে রণলিয়ার।

নীতু কপূরের নতুন বাড়ি কেনা নিয়েও সমাজমাধ্যমে চলছে সমালোচনা। অনেকেরই মনে হয়েছে, ছেলে-বৌমার সঙ্গে পাল্লা দিতেই নিজেও তড়িঘড়ি নতুন বাড়ি কিনে ফেললেন নীতু। তবে দামের দিক থেকে কিন্তু এগিয়ে রইলেন আলিয়া-রণবীরই। আপাতত সকলে একই সঙ্গে অবশ্য পালি হিলের ‘বাস্তু’তে থাকেন। কবে নাগাদ নিজেদের নতুন বাড়িতে পা রাখবেন তাঁরা, তা নিয়ে অবশ্য মুখ খোলেননি কোনও পক্ষই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neetu kapoor ranbir Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE