Advertisement
২১ এপ্রিল ২০২৪
Relationship

Office romance: সহকর্মীরা কি প্রেম করছেন? কী দেখে বুঝবেন

অফিসে সহকর্মীদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হলে তা নিয়ে বাকিদের মধ্যে বেশ কৌতূহল তৈরি হয়। কেউ প্রেম করলেও অনেকে চট করে ধরে ফেলতে পারেন। কী ভাবে?

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৯:৫৬
Share: Save:

অফিসে যদি কোনও দুই ব্যক্তির মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়, বাকিদের মধ্যে তা নিয়ে কৌতূহলের সীমা থাকে না। কেউ বা কারা প্রেম করছেন কি না, তা নিয়ে নানা রকম জল্পনা করতে ব্যস্ত হয়ে যান বাকিরা। তবে কখনও ভেবে দেখেছেন, বাকিরা অনেক সময়ে এই ব্যাপারগুলো আপনার চেয়ে অনেক বেশি তাড়াতাড়ি কী করে ধরে ফেলেন। কিছু জিনিস লক্ষ্য করলে আপনিও কিন্তু বুঝতে পারবেন কাদের মধ্যে সমীকরণ বদলাচ্ছে।

১। আগে সাধারণ সাজপোশাকে অফিস আসতেন। ইদানীং হঠাৎ কি দু’জনে বেশ সেজেগুজে অফিস আসছেন? একই সময়ে দু’জনের মধ্যে এমন বদল এলে তা নতুন সম্পর্ক তৈরির ইঙ্গিত হতেই পারে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

২। দু’জনে কি এক সময়ে আসছেন এবং এক সময়ে বেরিয়ে যাচ্ছেন? টানা বেশ কয়েক সপ্তাহ এমন হলে তা বিশেষ বন্ধুত্বের লক্ষণ হতেই পারে।

৩। দু’জনেই সকলের সামনে নিজেদের সম্পর্ক লুকিয়ে গেলেও কিছু বিষয় সকলের সামনে ধরা পড়ে যায়। যেমন মাঝে মাঝেই চোখাচোখি করছেন কি দু’জনে? তা হলে আপনিও দুয়ে দুয়ে চার করে নিন।

৪। দু’জনে কি এক ধরনের কাজ করার জন্য আগ্রহী হচ্ছেন? একসঙ্গে চা-সিগারেট খেতে যাচ্ছেন বা লাঞ্চ ব্রেক নিচ্ছেন? তা হলে হতেই পারে যে নতুন কোনও সম্পর্ক তৈরি হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Work Place Romance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE