×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ মে ২০২১ ই-পেপার

নিজের বাড়িকে একটু অন্য মেজাজে সাজিয়ে তোলার জন্য এটাই সঠিক সময়।

কীভাবে বুক করবেন এশিয়ান পেইন্টস সেফ পেইন্টিং সার্ভিস? বিশদে জানুন

বিজ্ঞাপন প্রতিবেদন
১৭ মার্চ ২০২১ ১৬:১৮

ইতিমধ্যেই করোনা ভাইরাসের দাপট থেকে নিজেদের সুরক্ষিত রাখতে সকলের জীবনেই এসেছে একাধিক নতুন নিয়মাবলী। তবে করোনাকালে আমরা প্রায় সকলেই বেশিরভাগ সময়টা আমাদের বাড়িতেই কাটিয়েছি। তাই নিজের বাড়িকে একটু অন্য মেজাজে সাজিয়ে তোলার জন্য এটাই সঠিক সময়। তবে বাড়ির জন্য কোন রংটা ভালো, তার গুণাগুণ কেমন, কোন কোম্পানির রং সবচেয়ে ভাল তা নির্বাচন করা সত্যিই ঝক্কির কাজ, বিশেষত এই সময়ে দাঁড়িয়ে।

আর সেই কারণেই এশিয়ান পেইন্টস আপনার জন্য নিয়ে এসেছে এশিয়ান পেইন্টস সেফ পেইন্টিং সার্ভিস। আপনার বাড়ির জন্য সেরা রং বাছাই থেকে শুরু করে সবচেয়ে সেরা মানের প্রোডাক্ট ব্যবহার এই সব কিছুই একই সঙ্গে পেয়ে যাবেন এখানে। এখানকার সমস্ত প্রশিক্ষিত পেইন্টাররা সমস্ত সুরক্ষাবিধি মেনে বিভিন্ন উন্নতমানের যন্ত্রের সাহায্যে সমস্ত রংয়ের প্রক্রিয়াটি সম্পন্ন করেন। এছাড়াও কাজের শুরু থেকে শেষ পর্যন্ত একজন সুপারভাইজার সব সময় সেখানে উপস্থিত থাকেন যিনি আপনার সমস্ত চাহিদার কথা মাথায় রেখে আপনার বাড়িকে সাজিয়ে তোলেন আপনারই মনের মত করে। তা হলে আর চিন্তা কিসের? বিনা পরিশ্রমে, নিশ্চিন্তে এবং সুরক্ষিত ভাবে আপনার বাড়িকে সাজিয়ে তুলুন এশিয়ান পেইন্টস সেফ পেইন্টিং সার্ভিসের সাহায্যে। নিজের চোখে নিজের বাড়িকে সাজতে দেখার মত আনন্দ আর কি হতে পারে! জেনে নিন কী ভাবে বুক করবেন এশিয়ান পেইন্টস সেফ পেইন্টিং সার্ভিস।

মিসড্ কল দিন এই ৮০৫০৪৮০৫০৪ এই নম্বরে। এছাড়াও অফলাইনে ফর্ম ফিল আপ করেও আপনি আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন।

Advertisement

মিসড কল বা ফর্ম ফিল আপ করার পরেই এশিয়ান পেইন্টসের কাস্টমার কেয়ার থেকে একজন এক্সিকিউটিভ আপনার সঙ্গে যোগাযোগ করবেন। তার পরেই আপনি আপনার সুবিধা অনুযায়ী অ্যাপয়েন্টমেন্ট পেয়ে যাবেন। তাহলে আর দেরি কেন। নিজের স্বপ্নের বাড়িয়ে সাজিয়ে তুলতে তাড়াতাড়ি বুক করুন এশিয়ান পেইন্টস সেফ পেইন্টিং সার্ভিস।


Advertisement