Advertisement
২৭ এপ্রিল ২০২৪
ice cream

Viral Food: ইডলি না আইসক্রিম? দেখুন তো চিনতে পারেন কি না

নেটমাধ্যমে প্রকাশিত একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে দিল্লির এক আইসক্রিম বিক্রেতা ইডলি থেকে তৈরি করছেন এক প্রকার আইসক্রিম।

এমন বিচিত্র আইসক্রিম আগে দেখেছেন কি

এমন বিচিত্র আইসক্রিম আগে দেখেছেন কি ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ১৩:২০
Share: Save:

নেটমাধ্যমে রোজই হরেক রকমের বিচিত্র জিনিস দেখতে পাওয়া যায়। নেটাগরিকদের কৃপায় ভালই জনপ্রিয় হয় এই সব পোস্ট। আর এই তালিকায় উপরের দিকেই থাকবে মজার মজার খাবারদাবার। এ বার সেই রকমই বিচিত্র একটি খাবার ঝড় তুলেছে নেটমাধ্যমে। নাম ‘ইডলি আইসক্রিম’!

দ্য গ্রেট ইন্ডিয়ান ফুডি নামক একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে প্রকাশিত একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে দিল্লির এক আইসক্রিম বিক্রেতা ইডলি থেকে তৈরি করছেন এক প্রকার আইসক্রিম। ভিডিয়োতে দিল্লির লাজপত নগরের ওই আইসক্রিম বিক্রেতা প্রথমে আইসক্রিম রোল তৈরির পাটাতনে একটি ইডলি নিয়ে ভাল করে মেখে নিচ্ছেন। তার পর একে একে যোগ করছেন নারকেলের চাটনি ও সম্বারসহ একাধিক উপকরণ। তার পর ঠান্ডা হতে হতে আইসক্রিমে রূপান্তরিত হয়ে যাচ্ছে গোটা মিশ্রণটি। শুধু ইডলির আইসক্রিমই নয়, ওই আইসক্রিম বিক্রেতা নাকি দোসা দিয়েও আইসক্রিম তৈরিতে সিদ্ধহস্ত।

ইতিমধ্যেই প্রায় দুই লক্ষ লোক ইনস্টাগ্রামে দেখেছেন ভিডিয়োটি। প্রায় সাড়ে চার হাজার জন ভিডিয়োটি পছন্দও করেছেন। তবে সামগ্রিক ভাবে গোটা বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটাগরিকদের মধ্যে। কেউ যেমন চেখে দেখতে চেয়েছেন খাবারটি, তেমনই কেউ বলেছেন কোনও সৃজনশীলতা নেই, শুধু যা খুশি মিশিয়ে দিলেই হল। রইল সেই ভাইরাল ভিডিয়ো, নিজেই বলুন কেমন হতে পারে খাবারটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ice cream Viral Idli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE