Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
World’s Most Ultra Luxury Resort

এক রাতের ভাড়া ৮২ লক্ষ টাকা, বিশ্বের সবচেয়ে বিলাসবহুল রিসর্টটি ঢুঁ মেরে দেখবেন নাকি?

সোনা আর বহুমূল্য পাথর দিয়ে তৈরি সবচেয়ে বিলাসবহুল রিসর্ট। কোথায় তৈরি হল এই রিসর্ট? কী কী সুবিধা রয়েছে?

Image of World\\\'s most Luxury resort.

অত্যাধুনিক এই রিসর্ট তৈরি হয়েছে অত্যন্ত দামি পাথর এবং সোনা দিয়ে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১১:৫৫
Share: Save:

চাকচিক্য, প্রাচুর্য আর বিলাসিতার আরও এক নাম দুবাই। বিলাসবহুল জীবনযাপন, আকাশচুম্বি অট্টালিকা, চোখ ধাঁধানো রঙিন আলোয় মোড়া দুবাই ভ্রমণপ্রেমীদের অন্যতম পছন্দের জায়গা। এ বার সেই শহরে তৈরি হল বিশ্বের সবচেয়ে বিলাসবহুল রিসর্ট। দুবাইয়ের হোটেল সংস্থা ‘কেরজনার ইন্টারন্যাশনাল’-এর এই রিসর্টটি তৈরি করেছে। ২২ তলা এই রিসর্টে মোট ৭৯৫ টি ঘর রয়েছে। অত্যাধুনিক এই রিসর্ট তৈরি হয়েছে অত্যন্ত দামি পাথর এবং সোনা দিয়ে।

রিসর্টের লবিতে প্রবেশ করলে মনে হতে পারে, ভুল করে কোনও রাজবাড়িতে ঢুকে পড়েছেন। কিংবা তার চেয়েও বেশি কিছু। সোনা আর চকচকে পাথরের ঝলকানিতে চোখে ধাঁধা লেগে যেতে পারে। রিসর্টের কর্মীদের পরনে রাজকীয় পোশাক। লবি ধরে আর একটু এগোলে রূপকথার রাজ্যে এসে পড়েছেন মনে হবে। রিসর্টের দেওয়ালে বহু বিখ্যাত শিল্পীদের হাতে আঁকা দুষ্প্রাপ্য ছবি। রিসর্টের প্রতিটি ঘরই অত্যন্ত বিলাসবহুল। রিসর্টের সবচেয়ে দামি স্যুটের এক রাতের ভাড়া ১০০, ০০০ ডলার। ভারতীয় টাকায় যার মূল্য ৮২ লক্ষ টাকা। এ ছাড়া এই রিসর্টে পেন্টহাউসে থাকারও ব্যবস্থা রয়েছে। যার ভাড়া প্রতি রাতে ৫০ লক্ষ টাকা।

তবে আকাশছোঁয়া ভাড়া হলেও রিসর্টের ঘরগুলি দেখলে বিস্মিত হওয়া ছাড়া উপায় নেই। রাজাদের ঘরকেও হার মানাবে। আসবাবপত্র থেকে অত্যাধুনিক সুযোগ-সুবিধা, সবেতেই রয়েছে বিলাসিতার ছোঁয়া। সেই সঙ্গে স্নানঘরটি দেখলে চোখ ভরে যাবে। রয়েছে সোনার টুথব্রাশ এবং চিরুনি। স্নানঘরে রয়েছে বিদেশের নামী-দামি সংস্থার নানা প্রসাধন সামগ্রী। অতিথিদের জন্য রয়েছে গানবাজনার ব্যবস্থা। সেই সঙ্গে আছে স্পা, মাসাজ এবং রূপচর্চার আরও অনেক সুবিধা। রিসর্টের মধ্যেই রয়েছে প্রেক্ষাগৃহ। দিনের একটি নির্দিষ্ট সময় সেখানো চালানো হয় নানা বিদেশি সিনেমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE