Advertisement
২৫ মে ২০২৪
Ambani Wedding

পাজামা পার্টিতে মজে অম্বানীদের হবু পুত্রবধূ রাধিকা! গোপন ছবি ফাঁস করলেন তাঁরই প্রিয় বান্ধবী

বিয়ের আগে বন্ধুবান্ধবের সঙ্গে হই-হুল্লোড়ে ব্যস্ত আম্বানী পরিবারের হবু বধূ রাধিকা মার্চেন্ট। রাধিকা ও অনন্তের বিয়ে হবে আগামী ১২ জুলাই। তার আগে প্রাক্‌বিবাহ উদ্‌যাপনে একের পর এক চমক আনছেন অম্বানী-মার্চেন্টরা।

রাধিকা-অনন্তের প্রাক‌্‌বিবাহ উদ‌্‌যাপনে ফের চমক!

রাধিকা-অনন্তের প্রাক‌্‌বিবাহ উদ‌্‌যাপনে ফের চমক! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৫:৫৪
Share: Save:

বিয়ের আগে চুটিয়ে পাজামা পার্টি করলেন অম্বানী পরিবারের হবু বধূ রাধিকা মার্চেন্ট। বন্ধুবান্ধবের সঙ্গে পার্টিতে মজলেন রাধিকা। পার্টিতে ছিলেন মুকেশ অম্বানীর পুত্র অনন্ত অম্বানীও। সেই পার্টির ছবি ফাঁস করেলেন রাধিকার বান্ধবী অভিনেত্রী জাহ্নবী কাপূর।

রাধিকার পরনে ছিল সাদা রঙের রাতপোশাক, মাথায় রানির মুকুট। তাঁর সাজ ছিল একেবারে পরির মতো। রাধিকার প্রিয় সইদের পরনে ছিল গোলাপি পোশাক। জাহ্নবীকেও দেখা গিয়েছে গোলাপি রাতপোশাকে। রাধিকা ও অনন্তের বিয়ে হবে আগামী ১২ জুলাই। তার আগে প্রাক্‌বিবাহ উদ্‌যাপনে একের পর এক চমক আনছেন অম্বানী-মার্চেন্টরা।

পার্টিতে হাজির ছিলেন জাহ্নবীর বিশেষ বন্ধু শিখর পাহাড়িয়া, ইশা অম্বানী, শ্লোকা অম্বানী এবং রাধিকার দিদি অঞ্জলি মার্চেন্ট মাজিথিয়া। পার্টির থিম ছিল গোলাপি। পোশাকের পাশাপাশি সাজসজ্জাতেও ছিল গোলাপি রঙের ছোঁয়া। হবু বর-কনের চোখেমুখে ছিল দারুণ আনন্দ।

ছোট থেকেই পরস্পরকে চিনতেন রাধিকা এবং অনন্ত। ‘বিশেষ’ বন্ধু রাধিকার সঙ্গে অনন্তকে প্রায়ই দেখা যেত নানা অনুষ্ঠানে। তবে অনন্তের সঙ্গে রাধিকার বিয়ের জল্পনা জোরালো হয়েছে প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়েতে। জোধপুরে প্রিয়ঙ্কা-নিকের বিয়েতে অম্বানী পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন রাধিকাও। পরিবারের সঙ্গে মন্দিরে যাওয়াই হোক কিংবা বলিউডের কোনও বিয়ের অনুষ্ঠান— অম্বানী পরিবারের সঙ্গে সব সময় দেখা দিয়েছেন রাধিকা। রাধিকাকে বরাবর আগলে আগলেই রেখেছেন অনন্তের মা নীতা অম্বানী। বিভিন্ন সময় পৌঁছে গিয়েছেন রাধিকার নৃত্যানুষ্ঠানেও। প্রথম থেকেই রাধিকাকে পছন্দ অম্বানীদের। তবে সেটাই যে একমাত্র কারণ, তেমন নয়। রাধিকা ও অনন্ত, দু’জনেই পশুপ্রেমী। এই বিষয়টিই আরও কাছাকাছি এনেছে তাঁদের। পশু সংরক্ষণ ও তাদের কল্যাণের কথা মাথায় রেখে সদ্য ‘বনতারা’ উদ্যোগ চালু করেছেন অনন্ত। গোটাটাই করেছেন গুজরাতের জামনগরে। সেই উদ্যোগের সঙ্গে যুক্ত রয়েছেন রাধিকাও। দু’জনের পশুদের নিয়ে যে চিন্তাভাবনা ছিল, তারই প্রাথমিক রূপায়ণ এটি।

কয়েক দিন আগে তিন দিন ধরে জামনগরের দিকে নজর ছিল গোটা দেশের। অনন্ত-রাধিকার প্রাক্‌বিবাহের জন্য সেখানে হাজির হয়েছিল প্রায় গোটা বলিউড। ছিলেন রিহানার মতো আন্তর্জাতিক তারকা। মার্ক জ়ুকারবার্গ, ইভাঙ্কা ট্রাম্পও এসেছিলেন। গান গেয়েছেন অরিজিৎ সিংহ, শ্রেয়া ঘোষালের মতো তারকারা। শাহরুখ, সলমন আর আমির খানকে একসঙ্গে মঞ্চে নাচতে দেখা গিয়েছে সেই অনুষ্ঠানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE