Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Fashion Tips

কানের দুল না গলার চেন, উপহারে কোন গয়না দেবেন পছন্দের পুরুষকে

ঘড়ি থেকে স্মার্ট ফোন, সবই কখনও না কখনও দেওয়া হয়েছে প্রিয় পুরুষটিকে।

অভিষেক বচ্চন।

অভিষেক বচ্চন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২১ ১৯:০৭
Share: Save:

এ মাসেই জন্মদিন। এখনও ভেবে ওঠা হয়নি সঙ্গীর জন্য উপহার। কেন? উত্তর চাইলে হয়তো বলবেন, পুরুষদের উপহার দেওয়ার জিনিসের বড্ড অভাব। ঘড়ি থেকে স্মার্ট ফোন, সবই কখনও না কখনও দেওয়া হয়েছে প্রিয় পুরুষটিকে। তবে এ বার কোনও একটা পছন্দের গয়না কিনে ফেলা যাক তাঁর জন্য।

পুরুষদের সাজের আনুষঙ্গিক হিসাবে আর যা-ই হোক, কোনও গয়নার কথা ঝট করে ভাবা হত না আগে। কিন্তু সময় বদলেছে। বদলেছে রুচি। এখন প্রায় সব গয়না বিপণি আলাদা করে পুরুষদের জন্য আনে নিত্য নতুন ডিজাইন। আর গয়না পরার চলও বেড়েছে ছেলেদের মধ্যে। কানের দুল, গলার চেন, হাতের বালা, আংটি, রিস্টলেট। কোন পুরুষের পছন্দ কেমন, তা বোঝার মাপকাঠি হয়ে উঠেছে এমন কিছু গয়না। অভিষেক বচ্চন, রণবীর কপূর থেকে আয়ুষ্মান খুরানা, বিভিন্ন তারকাকে নানা সময়ে সাজতে দেখা যায় এমন গয়নায়।

আয়ুষ্মান খুরানা।

আয়ুষ্মান খুরানা।

বাঙালি পুরুষদের উপহার দেওয়ার জন্য রইল ৩টি গয়নার পরামর্শ:

হিরের স্টাড

কানের দিকে তাকালেই হাল্কা ঝিলিক। অফিসের পোশাক হোক কিংবা বিয়েবাড়িতে ধুতি-পাঞ্জাবি। সবের সঙ্গেই নজর কাড়ে হিরে বসানো একটা ছোট্ট কানের দুল। এক কানে। কেউ কেউ পছন্দ করেন দু’কানে পরতে। তবে কোনটা মানাবে বেশি, তা নির্ভর করে পোশাকের পছন্দ এবং ব্যক্তিত্বের উপরেই।

প্ল্যাটিনাম চেন

কানের স্টাড তুলনায় কম পুরুষকে মানায়। তবে একটা প্ল্যাটিনাম চেন পরার মতো ব্যক্তিত্ব অনেকেরই হয়। এই গয়নার সঙ্গে বিভিন্ন ধরনের পোশাকও মানায়। গোল গলা সাধারণ টি-শার্ট থেকে ঝলমলে ডিজাইনার জ্যাকেট, সবের মধ্যে নিজের জায়গা করে নিতে সক্ষম এমন চেন।

হিরের রিস্টলেট

অনেককেই হয়তো হাতে চেন পরতে দেখেছেন। চামড়া কিংবা কাঠের কাজ করা রিস্টলেট বহু পুরুষের হাতেই দেখা যায়। তবে প্ল্যাটিনাম বা সাদা রঙের সোনার উপরে কয়েকটা হিরে বসানো গয়নাটির মেজাজ একেবারেই আলাদা। প্রিয় পুরুষকে নতুন রূপে দেখতে এমন একটি উপহার দেওয়াই যায়।

রইল পরামর্শ। ভালবাসার পুরুষকে সযত্নে সাজিয়ে তোলা যাক তবে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fashion Tips Jewellery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE