Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

এয়ারটেলকে টেক্কা দিয়ে এ বার ডাবল ধামাকা জিও-র

সারা জুন মাস জুড়ে নানা অফারের বন্যা বইয়ে দিল জিও। এ বার জিও ঘোষণা করল প্রতি দিন সব গ্রাহককে অতিরিক্ত ১.৫ জিবি ডেটা দেওয়ার কথা।

নিজস্ব প্রতিবেদন
১২ জুন ২০১৮ ১৯:৪৬
এয়ারটেল বনাম জিও। ফাইল চিত্র।

এয়ারটেল বনাম জিও। ফাইল চিত্র।

এ বার থেকে প্রতিদিন আরও বেশি। বিশ্বকাপের বাজারে এয়ারটেলকে ফের টেক্কা দিতে জিও নিয়ে এল ডাবল ধামাকা। শুধু তা-ই নয়, সারা জুন মাস জুড়ে নানা অফারের বন্যা বইয়ে দিল জিও।

এ বার জিও ঘোষণা করল প্রতি দিন সব গ্রাহককে অতিরিক্ত ১.৫ জিবি ডেটা দেওয়ার কথা। গ্রাহক টানতে এয়ারটেল ইতিমধ্যে তাদের ১৪৯ ও ৩৯৯ টাকা প্যাকেজের বিশেষ কয়েক জন গ্রাহককে প্রতি দিন ১ জিবি করে বেশি ডেটা প্ল্যান ঘোষণা করেছে।

কিন্তু সেই হিসেবকে টেক্কা দিয়ে জুন মাস জুড়ে প্রতি দিন দেড় জিবি অতিরিক্ত হাই স্পিড ডেটা দেওয়ার কথা জানিয়ে দিল জিও। এবং তা দেওয়া হবে সব গ্রাহককে।

Advertisement

অারও পড়ুন : ব্রেক আপ? মন খারাপ কাটিয়ে উঠুন ৬ উপায়ে

বাড়িতে বসেই কী ভাবে পেডিকিওর করবেন, জানেন?

হিসেব এক নজরে

• ১৪৯, ৩৪৯, ৩৯৯, ৪৪৯ টাকার জিও গ্রাহকরা আগে প্রতি দিন পেতেন ১.৫ জিবি ডেটা। এ বার জুন মাস জুড়ে প্রতিদিন পাবেন হাই স্পিড ৩ জিবি ডেটা।

• ১৯৮, ৩৯৮, ৪৪৮, ৪৯৮ টাকার জিও গ্রাহকরা আগে প্রতি দিন পেতেন ২ জিবি ডেটা। এ বার জুন মাস জুড়ে প্রতিদিন পাবেন হাই স্পিড ৩.৫ জিবি ডেটা।

• ২৯৯ টাকার জিও গ্রাহকরা আগে প্রতি দিন হিসেবে পেতেন ৩ জিবি ডেটা। এ বার বাকি জুন মাস জুড়ে প্রতিদিন পাবেন হাই স্পিড ৪.৫ জিবি ডেটা।

• ৫০৯ টাকার জিও গ্রাহকরা আগে দিনে পেতেন ৪ জিবি ডেটা। এ বার জুনের বাকি দিনগুলোয় পাবেন প্রতি দিন হাই স্পিড ৫.৫ জিবি ডেটা।

• ৭৯৯ টাকার জিও গ্রাহকরা আগে দিনে পেতেন ৫ জিবি ডেটা। এ বার জুনের বাকি দিনগুলোয় পাবেন প্রতি দিন হাই স্পিড ৬.৫ জিবি ডেটা।

চমকের এখানেই শেষ নয়। কোনও জিও গ্রাহক চলতি মাসে ‘মাই জিও’ অ্যাপ বা ‘ফোনপে’-র মাধ্যমে ৩০০ বা তার বেশি টাকা রিচার্জ করলে ছাড় পাবেন ১০০ টাকা। ৩০০-র কম রিচার্জে ছাড় মিলবে ২০ শতাংশ।

কিছু প্যাকেজের দামও কমল।

যেমন, ‘মাই জিও’ অ্যাপ থেকে রিচার্জ করলে ১৪৯ টাকার প্যাকেজটি জুন মাসে মিলবে মাত্র ১২০ টাকায়। এর বিনিময়ে গ্রাহকরা পাবেন প্রতিদিন ৩ জিবি হাই স্পিড ডেটা, ফ্রি ভয়েজ কল ও এসএমএস ও জিও অ্যাপস। প্যাকেজটির বৈধতা ২৮ দিন।

আবার, ‘মাই জিও’ অ্যাপে ৩৯৯ টাকার প্যাকেজের দাম কমে দাঁড়াল ২৯৯। ৮৪ দিনের বৈধতা যুক্ত এই প্যাকেজেও গ্রাহক পাবেন প্রতিদিন ৩ জিবি হাই স্পিড ডেটা, ফ্রি ভয়েজ কল ও এসএমএস ও জিও অ্যাপস।

শুরু থেকে আজ— নানা অফার ও ছাড়ের দ‌ৌড়ে অন্য সকলকে অনেকটা পিছনে ফেলে মোবাইল দুনিয়ায় শীর্ষে জিও। সবচেয়ে পকেটসই দামে সেরা পরিষেবা প্রদানের লক্ষ্য থেকে তারা যে সরছে না তার প্রমাণ জিও-র এই ডাবল ধামাকা অফার।

অতিরিক্ত ডেটার এই অফার মিলবে ১২-৩০ জুন পর্যন্ত।



Tags:
Jio Airtelরিচার্জ Offer Tech

আরও পড়ুন

Advertisement