Advertisement
১৭ জুন ২০২৪
Bizarre News

নতুন পড়ুয়াদের স্বাগত জানাবেন মিয়া-সানি! কলেজ কর্তৃপক্ষের প্রচার-ফিকির নিয়ে উঠল সমালোচনার ঝড়

সম্প্রতি কেরলের এক কলেজের কীর্তি দেখে হতবাক নেটাগরিকরা। নতুন ছাত্রছাত্রীদের কলেজে স্বাগত জানাতে যেই পোস্টার বানানো হয়েছে, তাতে ব্যবহার করা হয়েছে মিয়া খলিফা ও সানি লিওনির ছবি।

মিয়া ও সানি দু’জনেই এক সময় প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ছবিতে অভিনয় করতেন— এ কথা কারও অজানা নয়।

মিয়া ও সানি দু’জনেই এক সময় প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ছবিতে অভিনয় করতেন— এ কথা কারও অজানা নয়। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৭:১১
Share: Save:

নেটমাধ্যমে মাঝেমধ্যেই এমন এমন খবর চাউর হয় যা দেখে চোখ কপালে ওঠে সকলের। সম্প্রতি কেরলের এক কলেজের কীর্তি দেখে হতবাক নেটাগরিকরা। নতুন ছাত্রছাত্রীদের কলেজে স্বাগত জানাতে যে পোস্টার বানানো হয়েছে, তাতে ব্যবহার করা হয়েছে মিয়া খলিফা ও সানি লিওনির ছবি।

মিয়া ও সানি দু’জনেই এক সময় প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ছবিতে অভিনয় করতেন— এ কথা কারও অজানা নয়। ছাত্রছাত্রীদের স্বাগত জানাতে কেন হঠাৎ মিয়া-সানির ছবি ব্যবহার করা হল, সেই নিয়ে নেট জুড়ে উঠেছে নানা প্রশ্ন।

যদিও যুব সমাজের মধ্যে এই দুই তারকার জনপ্রিয়তা তুঙ্গে, তবুও কলেজের পোস্টারে তাঁদের ছবি ব্যবহার করে কী বার্তা দিতে চাইছেন তাঁরা, সেই নিয়ে উঠেছে প্রশ্ন।

প্রসঙ্গত, এই পোস্টারটি কেরলের শ্রী নারায়ণ পলিটেকনিক কলেজে নবাগত ছাত্রছাত্রীদের স্বাগত জানাতে ব্যবহার করা হয়েছিল। ছবিতে দেখা যাচ্ছে সাবেকি পোশাক পরে করজোড়ে, হাসি মুখে ছাত্রছাত্রীদের স্বাগত জানাচ্ছে সানি-মিয়া। শুধু তাই নয়, ওই কলেজের আরও এক পোস্টারে আর এক প্রাপ্তবয়স্ক তারকা জনি সিনসের ছবিও ব্যবহার করা হয়েছে। পোস্টারের নীচে মালায়ালম ভাষায় লেখা, ‘নবাগতদের স্বাগত’।

নেটাগরিকরা কেউ কেউ এই ছবি দেখে মজা করে বলছেন, এমন তারকারা স্বাগত জানালে কেউ কি আর না গিয়ে পারে! কেউ কেউ আবার কলেজ কর্তৃপক্ষের উপর বেজায় ক্ষুব্ধ। শিক্ষাক্ষেত্রে এমন অশালীনতা মেনে নেওয়া যায় না, মত তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre News Sunny Leone Mia Khalifa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE