Advertisement
০৭ মে ২০২৪
Kiara Advani

Kiara Advani: ফের কিয়ারার পোশাক নিয়ে চর্চা তুঙ্গে! কিয়ারার শাড়ির দাম শুনে হতবাক ভক্তরা

আবারও সংবাদের শিরোনামে কিয়ারা। তবে এ বার বিতর্ক নয়, তাঁর সাবেকি সাজপোশাক নজর কেড়েছে নেটাগরিকদের।

কিয়ারা আডবাণী।

কিয়ারা আডবাণী। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১২:৩৯
Share: Save:

পোশাক নিয়ে যেন বিতর্ক পিছু ছাড়ছে না অভিনেত্রী কিয়ারা আডবাণীর। ‘ভুল ভুলাইয়া ২’ ছবির প্রচারে একাধিক বার পোশাকের জন্য ট্রোল হতে হয়েছে অভিনেত্রীকে।

আবারও সংবাদের শিরোনামে কিয়ারা। তবে এ বার বিতর্ক নয়, তাঁর সাবেকি সাজপোশাক নজর কেড়েছে নেটাগরিকদের। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের পাতায় সহ-অভিনেতা কার্ত্তিক আরিয়ানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন কিয়ারা। সেই ছবিতে কিয়ারার সাজে মুগ্ধ নেটদুনিয়া।

পরনে গোলাপি রঙের অরগ্যাঞ্জা শাড়ি। শাড়িজুড়ে ডিজিটাল ফ্লোরাল প্রিন্টের ছোঁয়া। সঙ্গে হাতকাটা সাসহী নেকলাইনের ব্লাউজ। ব্লাউজ ও শাড়ির পাড় জুড়ে রয়েছে কাচের কারুকাজ। তাঁর এই শাড়ির দাম জানেন কত? এই শাড়ি আদতে একজন ভারতীয় পোশাকশিল্পীর নকশা করা। দাম ৮০,০০০ টাকা।

কেবল শাড়িই নয়, কিয়ারার স্নিগ্ধ রূপটানেরও প্রশংসা করেছেন নেটাগরিকরা। শাড়ির সঙ্গে মানানসই ঝুমকো। চোখে কাজল, চওড়া করে আঁকা ভ্রু, গ্লসি নুড শেডের লিপস্টিক আর উঁচু করে বাঁধা পনিটেল। কিয়ায়ার সেই সাজ সত্যিই নজরকাড়া।

দিন কয়েক আগেই সবুজ গাউন পরে এক অনুষ্ঠানে হাজির হয়ে কটাক্ষের সন্মুখীন হতে হয়েছিল কিয়ারাকে। কিয়ারার পোশাকের নীচের অংশটি এমনই ভাবে কাটা ছিল, যাতে একটি পা দৃশ্যমান। অন্য পা স্বচ্ছ কাপড়ে ঢাকা। তার তলায় পোশাকের সাদা অংশটি দেখা যাচ্ছে। সেই সাদা অংশটি দেখে নেটাগরিকদের চর্চার শেষ ছিল না। কেউ কেউ বলেন, তাঁর পোশাকের নীচে কি স্যানিটারি ন্যাপকিন দেখা যাচ্ছে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiara Advani Fashion Traditional Attire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE