Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

ধর্ম পরিবর্তন করো, নইলে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি নেটমাধ্যমে দিয়ে দেব, স্ত্রীকে হুমকি দিয়ে গ্রেফতার যুবক

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউতে। ধর্ম গোপন রেখে এক তরুণীকে বিয়ে করে ফয়জল। বিয়ের এক মাস পর থেকেই স্ত্রীকে ধর্ম পরিবর্তন করার জন্য চাপ দিতে শুরু করেছিল সে। দিয়েছিল পুড়িয়ে মারার হুমকিও।

ধর্ম-পরিচয় গোপন রেখেই বিয়ে।

ধর্ম-পরিচয় গোপন রেখেই বিয়ে।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫৬
Share: Save:

পরিচয় গোপন রেখে তরুণীকে বিয়ের প্রস্তাব এবং জোর করে ধর্মান্তরণের চেষ্টার অভিযোগে উত্তরপ্রদেশের লখনউতে গ্রেফতার করা হয় ফয়জল আহমেদ নামক এক ব্যক্তিকে।

পুলিশের কাছে তরুণী জানান, তিনি একজন যোগ প্রশিক্ষক। ফয়জল প্রথমে নিজের পরিচয় অথর্ব সিংহ বলেই দিয়েছিলেন। অথর্ব একজন ফিটনেস প্রশিক্ষক। তিনিই ওই তরুণিকে একটি জিমে কাজ করার সুযোগ করে দেন। কিছু দিনের মধ্যে শুরু হয় তাঁদের প্রেমপর্ব। ফয়জল তথা অথর্বের সঙ্গে তাঁর মায়ের আলাপ করান তরুণী। আর্য সমাজের একটি কেন্দ্রে ২০২২-এর মার্চ মাসে বিয়ে করেন তাঁরা।

তরুণী আরও জানান, বিয়ের পর তাঁরা একটি ফ্ল্যাটে একসঙ্গে থাকতে শুরু করেন। তার পরেই তরুণীকে জোর করে অথর্ব তথা ফজল তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো করার জন্য বাধ্য করে। বিয়ের এক মাস পরে তরুণী জানতে পারেন, অথর্বের পরিচয়টি ভুয়ো। শুধু তা-ই নয়, তাঁর আগে বিয়ে হয়েছে এবং একটি সন্তানও আছে।

নিজের সম্পর্কে এই সব সত্য প্রকাশ্যে আসার পর ফয়জল তরুণীকে ধর্মান্তরিত করার জন্য জোর করতে শুরু করেন। তরুণী তাতে রাজি না হওয়ায় ফয়্জল তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো ভাইরাল করে দেওয়া হুমকি দিতে শুরু করেন। তাঁকে জীবন্ত পুড়িয়ে মারার হুমকিও দেওয়া হয়।

পুলিশকে তরুণী জানান, ফয়জলের আরও দু’জনের সঙ্গে সম্পর্কে আছে, যাঁরা কেউই তাঁর ধর্মের নয়। ফয়জল আপাতত পুলিশি হেফাজতে। তাঁর বিরুদ্ধে তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE