Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kiara Advani

Kiara Advani: এত দামি গাড়ি ব্যবহার করেন ‘ভুলভুলাইয়া ২’ অভিনেত্রী কিয়ারা! দাম জানলে চমকে যাবেন

২০১৪ সালে ‘ফুগলে’ ছবি দিয়েই শুরু হয় কিয়ারার বলিউড যাত্রা। বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবি ও ওয়েব সিরিজেও কিয়ারার অভিনয় নজর কেড়েছে অনুরাগীদের।

কিয়ারা আডবাণী।

কিয়ারা আডবাণী। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২২ ২০:৪৮
Share: Save:

কিয়ারা আডবাণী। বলিউডে রাজত্ব করা বর্তমান অভিনেত্রীদের মধ্যে অন্যতম সুন্দরী এবং প্রতিভাবান অভিনেত্রী— এমনটাই মনে করে বলিপাড়ার একটা বড় অংশ। কখনও ‘ভুলভুলাইয়া ২’ এবং ‘শেরশাহ’-এর মতো সিনেমায় অসাধারণ অভিনয় কখনও বা অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে প্রেম, কখনও আবার পোশাক বিতর্ক সংবাদের শিরোনামে বারবার উঠে আসে কিয়ারার নাম।

২০১৪ সালে ‘ফুগলে’ ছবি দিয়েই শুরু হয় কিয়ারার বলিউড যাত্রা। বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবি ও ওয়েব সিরিজেও কিয়ারার অভিনয় নজর কেড়েছে অনুরাগীদের। কেটে গিয়েছে আটটা বছর। কিয়ারা এখন বলিউডের প্রথম সারির অভিনেত্রী। কিয়ারা কিন্তু বেশ শৌখিন স্বভাবের। ব্যাগ, জুতো কিংবা ঘড়ি—নামীদামি সংস্থার একাধিক জিনিসের হদিস মিলবে অভিনেত্রীর কাছে।

বুট পরতে ভীষণ পছন্দ করেন কিয়ারা। মাঝে মধ্যেই ভিন্ন ধরনের বুট পরে ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। তাঁর আলমারিতে সবচেয়ে দামি জুতো কোনটা জানেন? ক্রিস্টিয়ান লবউটিন নামক বিদেশি সংস্থার বুট রয়েছে তাঁর সংগ্রহে। দাম প্রায় এক ল‌ক্ষ ৩০ হাজার টাকা।

নামী-দামি সংস্থার ব্যাগ রয়েছে কিয়ারার কাছে। তবে কিয়ারার পছন্দের সাদা চ্যানেল ব্যাগের দাম শুনলে চোখ কপালে উঠবে আপনার! তাঁর দাম প্রায় সাড়ে তিন লক্ষ টাকা।

কিয়ারা আডবাণী।

কিয়ারা আডবাণী।

কিয়ারা কিন্তু গাড়ির বিষয়েও দারুণ শৌখিন। কিয়ারার গ্যারাজে কোন কোন গাড়ি আছে জানেন? সেখানে রয়েছে মার্সিডিজ ই২২০ডি, যার মূল্য প্রায় ৬০ লক্ষ। সঙ্গে রয়েছে প্রায় দেড় কোটি মূল্যের অডি এ৮ এল সেডান। এ ছাড়াও বিএমডাব্লিউ এক্স৫ আর বিএমডাব্লিউ ৫৩০ডি-এর মতো গাড়িরও হদিস মিলবে তাঁর গ্যারাজে।

‘ভুলভুলাইয়া ২’-এর অভিনেত্রী মুম্বইতে যে অ্যাপার্টমেন্টে থাকেন তাঁর দাম প্রায় ১৫ কোটি।

‘ভুলভুলাইয়া ২’-তে কার্তিক আরিয়ানের সঙ্গে কিয়ারা জুটি দারুণ পছন্দ করছেন দর্শক। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে কিয়ারার আরেকটি ছবি ‘যুগ যুগ জিও’। এখন সেই ছবির দিকেই তাকিয়ে তাঁর অনুগামীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiara Advani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE