Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Malala Yousafzai

ফের বিদ্রোহী মালালা! তবে এ বারের কারণ বরের নোংরা মোজা

সম্প্রতি টুইটারে বরকে নিয়ে একটি পোস্ট করেন মালালা। সেই পোস্টটি ভাইরাল হওয়া মাত্রই চারদিকে শুরু হয়ে যায় চর্চা!

Image of Malala Yousafzai

শান্তিভঙ্গ মালালার। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩০
Share: Save:

নিজের জীবনের টুকিটাকি মাঝেমধ্যেই নেটমাধ্যমে ভাগ করে নেন মালালা ইউসুফজাই। বিবাহিত জীবন নিয়েও সেখানে অকপট তিনি। সম্প্রতি টুইটারে বরকে নিয়ে একটি পোস্ট করেন মালালা! সেই পোস্টটি এখন রীতিমতো ভাইরাল। চারিদিকে শুরু হয়েছে চর্চা। সকলে বলতে শুরু করেন, আর পাঁচ জন বৌয়ের সঙ্গে মালালার কোনও তফাত নেই। কী এমন ছিল সেই পোস্টে?

সেখানে মালালা জানান, বরের নোংরা মোজা তিনি ছুড়ে ফেলে দিয়েছেন। সোফার উপর নোংরা মোজা পড়ে থাকতে দেখে তিনি স্বামী অসর মালিককে জিজ্ঞাসা করেন, সেগুলি কি তাঁর? জবাবে অসর বলেন, ‘‘হ্যাঁ এগুলি আমার। সরিয়ে রেখে দাও।’’ স্বামীর কথা অক্ষরে অক্ষরে পালন করেন মালালা। মোজাগুলি তুলে নিয়ে একেবারে ডাস্টবিনে ফেলে দেন তিনি।

মালালা এই কাজটি রাগে করেছেন না কি অবুঝ মনে, তা যদিও পোস্টে স্পষ্ট নয়। পোস্টটি পড়ে নানা লোকে নানা রকম মন্তব্য করেন। কেউ লেখেন, ‘‘একদম ঠিক কাজ করেছেন।’’ আর এক নেটাগরিক লিখেছেন, ‘‘একদম আদর্শ বৌয়ের মতো কাজ করেছেন।’’

২০২১ সালের নভেম্বর মাসে বার্মিংহামে একটি ছোট ঘরোয়া অনুষ্ঠান করে বিয়ে সারেন মালালা। স্বামী অসর পাকিস্তানে ক্রিকেট বোর্ডের সদস্য। এক জন উদ্যোগপতিও বটে। মালালা মাঝেমাঝেই অসরের সঙ্গে তোলা নানা ছবি ও ভিডিয়ো ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। অনুরাগীরা তাঁদের মিষ্টি প্রেমের নানা মুহূর্তগুলি উপভোগও করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malala Yousafzai Married Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE